Thursday , 16 August 2018
মহালছড়িতে জাতীয় মৎস্য সপ্তাহ পালিত

মহালছড়িতে জাতীয় মৎস্য সপ্তাহ পালিত

মহালছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির মহালছড়িতে সারা দেশের ন্যায় ‘স্বয়ং সম্পূর্ণ মাছে দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন উপলক্ষে সপ্তাহ ব্যাপী বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়।

১৮ জুলাই থেকে ২৪ জুলাই সপ্তাহ ব্যাপী কর্মসূচিতে সংবাদ সম্মেলন, ব্যানার ফেস্টুন সহযোগে সড়ক র‌্যালি আলোচনা সভা, পোনা মাছ অবমুক্তকরণ, প্রামাণ্যচিত্র প্রদর্শন, সরকারের অগ্রগতি বিষয়ে আলোচনা, পুরস্কার বিতরণসহ বিভিন্ন কর্মসূচি চলে। ১৯ জুলাই মহালছড়ি উপজেলা পরিষদ প্রাঙ্গন থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ পুকুরে পোনা মাছ অবমুক্ত করা হয় এবং উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভায় অনুষ্ঠিত হয়।

এ সময় মহালছড়ি উপজেলা নির্বাহী অফিসার তামান্না নাসরিন উর্মি ও উপজেলা মৎস্য কর্মকর্তা প্রবীণ চন্দ্র চাকমাসহ অন্যান্য দপ্তরের কর্মকর্তাগণ এবং উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত জেলেরা উপস্থিত ছিলেন। আলোচনায় বক্তারা মৎস্য সেক্টরে বর্তমান সরকারের অগ্রগতি বিষয়ে বিভিন্ন দিক তুলে ধরেন এবং জনবহুল স্থানে মৎস্য চাষ বিষয়ক উদ্বুদ্ধকরণ সম্পর্কে গুরুত্বারোপ করেন।

Share This:

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes