খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদরামগড়শিরোনামস্লাইড নিউজ

রামগড়ের ইউএনও’র বিদায়, দায়িত্বে ভূমি কমিশনার

রামগড় প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আল-মামুন মিয়া কে জাপানিজ গ্রেন্ট এইড রিচোর্জ ডেভেলপ্টমেন্ট (জেডিএস) এর আওতাধীন জাপান হিউম্যান রিচোর্জ ডেভেলপ্টমেন্ট স্কলাশিপ (জিডিএস) মিজি ইউনিভার্সিটিতে অধ্যায়নের জন্য ২২ জুলাই থেকে ২০২০ ৫ নভেম্বর পর্যন্ত জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (সিনিয়র সহকারী সচিব/সহকারী সচিব) নিয়োগ বিষয়ে ২১ জুলাই খাগড়াছড়ি জেলা প্রশাসকের স্বাক্ষরিত এক আদেশ দেয়া হয়েছে। একিই আদেশে রামগড় উপজেলা নির্বাহী কর্মকর্তার শূন্যপদে উপজেলার সহকারী কমিশনার (ভূমি) কে দায়িত্বভার হস্তান্তরের জন্য নির্দেশ দেয়া হয়েছে।

আর এ আদেশের ফলে ২২ জুলাই থেকে রামগড় উপজেলা নির্বাহী কর্মকর্তার দায়িত্বে থাকবেন উপজেলার সহকারী কমিশনার (ভূমি) এটিএম মোর্শেদ ।

এর আগে জনপ্রশাসন মন্ত্রণালয়ের অভ্যান্তরীন নিয়োগ শাখা থেকে গত ১৯ জুলাই ৮ জন বিসিএস (প্রশাসন) ক্যাডার কর্মকর্তার নামে যাপান হিউম্যান রিচোর্জ ডেভেলপ্টমেন্ট স্কলাশিপ জিডিএস মিজি ইউনিভার্সিটিতে স্কলারশিপ বিষয়ে অধ্যায়নের জন্য জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (সিনিয়র সহকারী সচিব/সহকারী সচিব) নিয়োগ সংক্রান্ত প্রজ্ঞাপন জারী করা হয়।