পাহাড়ের সংবাদবান্দরবান সংবাদলামাশিরোনামস্লাইড নিউজ

লামায় নৌকা ডুবিতে নিখোঁজ ৩ জন থেকে দু’জনের লাশ উদ্ধার

লামা (বান্দরবান) প্রতিনিধি: বান্দরবানের লামায় নৌকা ডুবির ঘটনায় নিখোঁজ ৩ যাত্রীর দু’জনের ভাসমান লাশ উদ্দার করা হয়েছে। গতকাল সোমবার দুপুরে মাতামুহুরী নদীর মেউলার চরপাড়া ঘাটে মেনপে মুরুং ও বিলছড়ি বড়ুয়া পাড়া ঘাটে লুলেক মুরুংযের ভাসমান লাশ স্থানীয়দের সহায়তায় লামা থানা পুলিশ ও ফায়ার ষ্টেশন ও সিভিল ডিফেন্সের উদ্ধরকর্মীঘণ এ দু’জনের ভাসমান লাশ উদ্ধার করেন।

উল্লেখ্য, গত শনিবার বিকাল ৪ টায় মোঃ শফিকুল ইসলামের ইঞ্জিন চালিত নৌকাযোগে ১৭ জন মুরুং সম্প্রদায়ের যাত্রী লামামুখ থেকে সদর ইউনিয়নের পোপা তাউপাড়া যাওয়ার সময় মাতামুহুরী নদী ও লামাখালের মোহনায় পৌঁছার সাথেই ডুবে যায়। এ ঘটনায় অন্যরা সাতার কেটে কুলে উঠলেও মেনপে মুরুং, রেপং মুরুং ও লুলেক মুরুং নিখোঁজ হয়। তারপর থেকে লামা থানা পুলিশ, ফায়ার ষ্টেশন ও সিভিল ডিফেন্সের উদ্ধার কর্মীগণ স্থানীয়দের সহায়তায় উদ্ধার তৎপরতা অভ্যাহত রাখেন। একপর্যায়ে চট্টগ্রম থেকে ডুবুরীদল এনে উদ্ধার তৎপরতা চালিয়েও লাশ উদ্ধার করা যায় নি।

গতকাল দুপুরে উল্লেখিত দু’জনের ভাসমান লাশ উদ্ধার হলেও অপর রেপং মুরুয়ের লাশের সন্ধান এযাবত পাওয়া যায় নি। পলিশ পরিদর্শক আপ্পেলা রাজু নাহা দু’জন লাশ উদ্ধারের সত্যতা স্বীকার করে জানান, উদ্ধারকৃতদে লাশ আইনী প্রকৃয়ার মাধ্যমে সৎকারের জন্য পরিবারের সদস্যগদের মধ্যে হস্থান্তর করা হয়েছে।#