Thursday , 16 August 2018
দীঘিনালায়  এক যুবক হত্যার ঘটনায় মামলা

দীঘিনালায় এক যুবক হত্যার ঘটনায় মামলা

স্টাফ রিপোর্টার: দীঘিনালায় ব্রাশফায়ারে মঞ্জুরুল আলম নামে এক যুবককে হত্যার ঘটনায় মামলা হয়েছে। নিহতের স্ত্রী সুজাতা চাকমা বাদী হয়ে ৮ আগস্ট বুধবার দুপুরে দীঘিনালা থানায় অজ্ঞাত ৮-১০ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন। দীঘিনালা থানার ওসি আব্দুস সামাদ সাংবাদিকদের কাছে এ তথ্য নিশ্চিত করেন। এ দিকে খাগড়াছড়ি সদর হাসপাতালে লাশের ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

মঞ্জুরুল আলমকে মঙ্গলবার রাতে দীঘিনালার পোমাং পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ব্রাশ ফায়ার করে হত্যা করে দুর্বৃরা। সে দীঘিনালার বাবুছড়া এলাকার মৃত মোস্তাফিজুর রহমানের ছেলে।

দীঘিনালা থানার ওসি আব্দুস সামাদ জানায়, মাঠে বসে তাস খেলার সময় সন্ত্রাসীরা মঞ্জুরুল আলমকে লক্ষ্য করে ব্রাশ ফায়ার করে। তার মাথা, বুক ও পিঠসহ শরীরের বিভিন্ন স্থানে ২৩ রাউন্ড গুলির চিহ্ন রয়েছে। ঘটনাস্থল থেকে ৩৪ রাউ-গুলির খোসা উদ্ধার করা হয়েছে। নিহত ব্যক্তির বিরুদ্ধে দীঘিনালা থানায় একটি চাঁদাবাজির মামলা রয়েছে। ওই মামলায় সে তিন মাস কারাগারে ছিল। ধারণা করা হচ্ছে আঞ্চলিক রাজনৈতিক দলের সন্ত্রাসীরা তাকে হত্যা করেছে। নিহতের স্বজনরা খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।

Share This:

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes