Thursday , 16 August 2018
মানিকছড়িতে সেনাবাহিনীর বিনামূল্য চক্ষু শিবির

মানিকছড়িতে সেনাবাহিনীর বিনামূল্য চক্ষু শিবির

স্টাফ রিপোর্টার: ১৪ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি সিন্দুকছড়ি জোনের উদ্যোগে ৯ আগস্ট সকালে মানিকছড়ি উপজেলার রানী নিহার দেবী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে বিনামূল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্পে অনুষ্ঠিত হয়।

https://www.youtube.com/edit?o=U&video_id=0mHtU-v7l3w

২৪ আর্টিলারি ব্রিগেড গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ রকিব উদ্দিন খান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ চক্ষু শিবির উদ্বোধন করেন। রিজিয়ন কমান্ডার বলেন, প্রত্যেন্ত অঞ্চলের গরীব ও অসহায় রোগীদের কথা চিন্তা করেই চিকিৎসা ক্যাম্প পরিচালনা করা হয়েছে, তাছাড়া গরীব ও অসহায়দের বিনামূল্যে সামান্য চিকিৎসা দিতে পারাটাই আমাদের সার্থকতা, যার ধারাবাহিকতা ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে জানান তিনি।  এসময় উপস্থিত ছিলেন ১৪ ফিল্ড রেজিমেন্ট, সিন্দুকছড়ি জোন অধিনায়ক লেঃ কর্ণেল রুবায়েত মাহমুদ হাসিব, জোন উপ-অধিনায়ক মেজর তৌহিদ সালাহ উদ্দিন, সেনাবাহিনীর ডাক্তার ক্যাপ্টেন মাহমুদুল হাসানসহ সামরিক কর্মকর্তাগণ।

সিন্দুকছড়ি জোনের আয়োজনে ও বাংলাদেশ ইন্সটিটিউট অব কমিউনিটি অফথালমোলজি (বিকা) ও কুমিল্লা চক্ষু হাসপাতাল’র সহায়তায় সকাল ৮ টা থেকে দুপুর ১টা পর্যন্ত চলা বিনামূল্যে চিকিৎসা ক্যাম্পে মানিকছড়ি উপজেলা ছাড়াও পার্শ্ববর্তী গুইমারা, রামগড় ও লক্ষ্মীছড়ির প্রত্যেন্ত অঞ্চলের গরীব ও অসহায় রোগীরা চিকিৎসা নিতে আসেন। এছাড়া সাধারণ রোগীদের চিকিৎসা সেবা প্রদান করেন সিন্দুকছড়ি জোনের আর এম ও ক্যাপ্টেন মাহমুদুল হাসানসহ সেনা সদস্যরা।

Share This:

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes