খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমাটিরাঙ্গাশিরোনামস্লাইড নিউজ

মুক্তিযোদ্ধাদের উদ্যোগে মাটিরাঙ্গায় জনসমাবেশ করার ঘোষণা

মাটিরাঙ্গা প্রতিনিধি:  দেশব্যপি সরকার বিরোধী নানা ষড়যন্ত্র মোকাবেলায় খাগড়াছড়ি জেলায় জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বিশাল এক জনসমাবেশের ডাক দিয়েছেন খাগড়াছড়ি জেলার বীর মুক্তিযোদ্ধারা। ১৭ আগষ্ট বেলা ২ টার দিকে আমতলী ইউনিয়নের রামশিরা হাই স্কুল মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হওয়ার বিষয়টি নির্ধারিত হয়েছে বলে জানা গেছে মাটিরাঙ্গা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সূত্রে।
প্রায় ১০ হাজারেরও বেশী মানুষ এ সমাবেশে অংশ গ্রহন করবেন বলে ধারনা করেন সাবেক খাগড়াছড়ি জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার মো: রইছ উদ্দিন। তিনি সমাবেশেকে সফল করতে সর্বাত্তক সহযোগিতার আহবান জানান মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগসহ সকল সহযোগী সংগঠন ও খাগড়াছড়ি জেলার সকল মুক্তিযোদ্ধা পরিবারবর্গের সদস্যদের প্রতি। এ ছাড়া সমাবেশে যাতায়াতের জন্য পর্যাপ্ত গাড়ীর ব্যবস্থা থাকবে বলেও জানান তিনি।

এ সময় খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ সভাপতি ও খাগড়াছড়ি আসনের সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি এ সমাবেশে প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানে বক্তব্য রাখবেন বলেও জানান। এ বিষয়ে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও পৌর মেয়র মো: শামছুল হক বলেন, বর্তমান সরকারের বিরুদ্ধে অপপ্রচার বন্ধ ও জনগনের মধ্যে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে এমন সমাবেশের উদ্যোগ গ্রহন করায় তিনি খাগড়াছড়ি ও মাটিরাঙ্গার সকল মুক্তিযোদ্ধা ও তাদের পরিবার বর্গের প্রতি সন্তোষ প্রকাশ করে সমাবেশকে সফল করতে উপজেলা, ইউনিয়ন ও সকল ওয়ার্ড পর্যায়ের আওয়ামী নেতৃবৃন্দের  সহযোগীতা প্রত্যাশা করেন। এ সময় মাটিরাঙ্গা মুক্তিযোদ্ধা সংসদে অন্যান্যের মধ্যে-সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের বিভিন্ন মুক্তিযোদ্ধা নেতৃবৃন্দ, মাটিরাঙ্গা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো: মুনছুর আলী পৌর মুক্তিযোদ্ধা কমান্ডার মো: আবুল হাশেম,জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি মো: হারুনসহ জেলা,উপজেলা,পৌর ও ইউনিয়ন পর্যায়ের বিভিন্ন স্তরের মুক্তিযোদ্ধা নেতৃবৃন্দ।