Thursday , 16 August 2018
রামগড়ে  বিজিবির অভিযানে ইয়াবা ও মোটরসাইকেল সহ আটক ৩

রামগড়ে বিজিবির অভিযানে ইয়াবা ও মোটরসাইকেল সহ আটক ৩

রামগড় প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার রামগড়ে ৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়ন, রামগড় জোনের পৃথক পৃথক অভিযানে ১২১ পিস ইয়াবা ও ১টি মোটরসাইকেল সহ ৪ মাদক পাচারকারীকে আটক করা হয়েছে।
বিজিবি সূত্রে জানা গেছে, দুপুর (১০ আগস্ট) আনুমানিক দুপুর ১ টার সময় গোপন ভিত্তিতে ৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়নের বিজিবি’র একটি টহল দল ইসলামপুর কেচিয়া ব্রীজ দিয়ে চট্টগ্রাম জেলার ভূজপুর থানাস্থ মুসলিমপাড়ার মোঃ নজরুল ইসলামের ছেলে মোঃ সাইফুল ইসলাম কে ভাড়া করা মোটরসাইকেল যোগে বারৈয়ারহাট অভিমুখে যাওয়ার সময় মোটরসাইকেল থামিয়ে তল্লাশী করে হলে ৭০ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।

পরবর্তীতে উক্ত ব্যক্তিকে ইয়াবা ট্যাবলেটসহ আটক করে ইয়াবা সংগ্রহের বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হলে সে একই উপজেলার হোসেনের খিলের মোঃ এরশাদ সরদারের ছেলে মোঃ আলমগীর হোসেন (২৪), হোসেনের খিলের মোঃ আলী হোসেনের ছেলে মোঃ করিম মিয়া (১৮), ইসলামপুরের মোঃ শাহেব আলীর ছেলে মোঃ শাহিন মিয়া (৩৩ দের নিকট হতে ইয়াবা ট্যাবলেটগুলো ক্রয় করেছে বলে জানায়।  এদিকে একই দিন আনুমানিক বিকেল ৪ টায় ৪৩ বিজিবির হেয়াকো বিওপি হতে নায়েব সুবেদার মোঃ আবু সালেহ্ এর নেতৃত্বে একটি টহল দল নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে হোসেনের খিল রাবার বাগান নামক স্থানে নম্বরবিহীন ১ টি মোটর সাইকেলসহ ২ জন আরোহী’কে মাদকদ্রব্যসহ আটক করে।

আটককৃত ভূজপুর থানার রাজারহাটের মোঃ মনু মিয়ার ছেলে মোঃ মামুন মিয়া (২২), এবং একই এলাকার মোঃ আব্দুল মোতালেরের ছেলে মোঃ আফছার মিয়া (২৫), কে তল্লাশী করে ৫১ পিস ইয়াবা ট্যাবলেটসহ মোটর সাইকেলটি জব্দ করা হয়।

উক্ত ব্যক্তিদ্বয়কে ইয়াবা সংগ্রহের বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হলে তারা উপজেলার লালমাই এলাকার  মৃত আব্দুল আজিজ’র ছেলে মোঃ রবিউল ইসলামের নিকট হতে ইয়াবা ট্যাবলেটগুলো ক্রয় করেছে বলে জানায়।
বিজিবি জানিয়েছে, আটককৃতদের জিজ্ঞাসাবাদে বর্ণিত তিন ব্যক্তি মাদকদ্রব্য বেচা-কেনার কাজে আগে থেকেই চিহ্নিত আসামী ও বর্তমানে পলাতক আসামী হিসেবে এবং আটককৃত ৩ আসামীকে ১২১ পিস ইয়াবা ট্যাবলেট ও জব্দকৃত মোটরসাইকেল সহ ভূজপুর থানায় সোর্পদ করা হয়েছে।

Share This:

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes