খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদরামগড়শিরোনামস্লাইড নিউজ

ঈদ উপলক্ষে আসা রামগড়ে ভিজিএফ চাল বিতরণ

রামগড় প্রতিনিধি: আসন্ন পবিত্র ঈদুল আযহা’কে সামনে রেখে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রণালয় কর্তৃক দেশব্যাপি গরীব ও দুঃস্থদের সহায়তার ধারাবাহিকতায় খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলার পাতাছড়ায় গরীব ও দুঃস্থদের মাঝে ভিজিএফ চাল বিতরণ করা হয়েছে। ১৪ আগষ্ট পাতাছড়া ইউনিয়ন পরিষদ মাঠ প্রাঙ্গনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভিজিএফ চাল বিতরণের উদ্বোধন করেন ইউপি চেয়ারম্যান মনিন্দ্র ত্রিপুরা।

রামগড় উপজেলা তথ্য অফিসার বিশ্বনাথ মজুমদারের তত্বাবধানে এসময় অন্যান্যদের মধ্য আরো উপস্থিত ছিলেন ইউপি সচিব মোঃ মিজানুর রহমান, প্যানেল চেয়ারম্যান ও ইউপি সদস্য আঃ লতিফ, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক ইউপি সদস্য আঃ আলীম দুলাল, ইউপি সদস্য মানেন্দ্র ত্রিপুরা, অমৃত ত্রিপুরা, মোঃ মহিউদ্দিন, মহিলা সদস্যা ফাতেমা বেগম প্রমুখ।

এসময় আইন-শৃঙ্খলা বাহিনী, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিদের উপস্থিতিতে ইউনিয়নের প্রত্যন্ত এলাকা থেকে আগত অসহায়, হতদরিদ্র, গরীব ও দুঃস্থ পাহাড়ী-বাঙ্গালীদের মাঝে পরিবার প্রতি ২০ কেজি করে চাল বিতরণ করা হয়।

পাতাছড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মনিন্দ্র ত্রিপুরা জানান, প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবার ১০ কেজির পরিবর্তে প্রতি পরিবারকে ২০ কেজি হারে অত্র ইউনিয়নে সর্বমোট ৭১৬ পরিবারকে চাল বিতরণ করা হচ্ছে।