খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদদীঘিনালাপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

বাঘাইছড়িতে মোটরসাইকেল চালককে হত্যার চেষ্টা

স্টাফ রিপোর্টার: বাঘাইছড়ি উপজেলার বাঘাইহাট হাঝাছড়া ১০ নম্বর ঝর্না এলাকায় এক বাঙ্গালী মোটর সাইকেল চালককে হত্যার চেষ্টা চালিয়েছে উপজাতীয় সন্ত্রাসীরা। তাৎক্ষনিক ভাবে জানা গেছে, খাগড়াছড়ি জেলার দীঘিনালা উপজেলার কবাখালীর মো: আলী আজমের ছেলে আকবর আলী পেশায় একজন ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক, এছাড়াও তিনি মোটরসাইকেলে করে বিভিন্ন স্থানে ঘুরে বুট-বাদাম বিক্রি করতেন।

বিকেল আনুমানিক ৫টার দিকে যথারীতি মোটরসাইকেল চালিয়ে দীঘিনালার উদ্দ্যেশ্য ফেরার পথে পথিমধ্য বেশ কয়েকজন উপজাতীয় সন্ত্রাসী পথরোধ করে তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি আঘাত করতে থাকে, একপর্যায়ে তার নাক ও ও মুখের বেশকিছু অংশ কেটে যায়। এসময় তার চিৎকার চেচাঁমেচিতে আশে-পাশের লোকজন এগিয়ে আসছে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

পরে স্থানীয়রা তাকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে দীঘিনালা স্বাস্থ্যে কমপ্লেক্সে ভর্তি করে। তার অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত ডাক্তার তাকে খাগড়াছড়িতে রেফার করতে বললে তাৎক্ষনিক তাকে খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

দীঘিনালা থানার ওসি আব্দুস সামাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আহত চালককে উন্নত চিকিৎসার জন্য খাগড়াছড়ি প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করলেও এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলা হয়নি।