সাজেক থেকে ফেরার পথে পর্যটকবাহী গাড়ি খাদে: আহত ৯

স্টাফ রিপোর্টার: রাঙামাটির সাজেকে পর্যটকবাহী একটি জিপ পাহাড়ের খাদে পড়ে গেলে অন্তত ৯জন পর্যটক মারাত্মকভাবে আহত হয়েছে বলে জানা গেছে। ২৫ আগস্ট শনিবার বিকাল ৪টার দিকে সাজেকের হাউজ পাড়া নামক এলাকায় এ সড়ক ঘটনা ঘটে। আহতরা সবাই পর্যটক। তারা চট্টগ্রামের হাটহাজারী কাজীর হাটের বাসিন্দা।

আহতরা হলেন- আ: রহিম(২৮), শাহাদত হোসেন (২০), মো: ফয়সাল(২০), জামান মিয়া (২০), ওয়াহিদুল(২৪),  সাদ্দাম হোসেন (২৫), মুন্না-১ (২৪),  আলাউদ্দিন (২৫), মুন্না-২ (২২) তারা সকলেই চট্রগ্রাম হাটহাজারী হতে সাজেক ভ্রমনের উদ্দেশ্যে আসছিল।

জানা গেছে, চট্রগ্রাম থেকে ২০জন পর্যটক  নিয়ে পর্যটকবাহী একটি জিপ যার নং (ঢাকা মেট্টো-ল- ১২-১৬৯৮) ভ্রমন শেষে সাজেক থেকে ফিরে যাচ্ছিল। কিন্তু গাড়িটি পাহাড়ি পথে সাজেকের হাউজ পাড়া নামক এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এঘটনায় গাড়িতে থাকা ৯জন পর্যটক সবাই বুকে, মাথায়, হাতে ও পায়ে এং শরীরের বিভিন্ন স্থানে আঘাত পায়।

স্থানীয়দের সহায়তায় আহতদেরকে উদ্ধার করে প্রথমে দীঘিনালা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর বেশ কয়েকজনকে খাগড়াছড়ি সদর হাসপাতালে চিকিৎসার জন্য আনা হয়েছে বলে জানা গেছে।

Read Previous

লামায় ত্রিপুরা কিশোরী ধর্ষনের প্রতিবাদে পানছড়িতে মানববন্ধন

Read Next

মাটিরাঙ্গায় বিষপানে গৃহবধুর আত্মহত্যা