খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদরামগড়শিরোনামস্লাইড নিউজ

বর্ণাঢ্য আয়োজনে ৪৩ বিজিবির অধিনায়ক’কে বিদায় সংবর্ধনা

রামগড় প্রতিনিধি: বর্ণিল আয়োজন আর সামরিক রীতিতে খাগড়াছড়ির ৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি), রামগড় জোন অধিনায়ককে বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে । বিদায় সংবর্ধনা উপলক্ষে বুধবার (৫ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২ টার সময় জোন সদর দপ্তরে এক প্রীতিভোজের আয়োজন করা হয়।

বিদায়ী জোন অধিনায়ক লে. কর্ণেল মোঃ কামরুজ্জামান জি এর বিদায় উপলক্ষ্যে আয়োজিত প্রীতিভোজ অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নবাগত জোন অধিনায়ক লে. কর্ণেল তারিকুল হাকিম পিএসসি, উপ-অধিনায়ক মেজর হুমায়ুন কবির সহ বিজিবি পদস্থ কর্মকর্তা, জনপ্রতিনিধি, রামগড় উপজেলা প্রেস ক্লাবের নেতৃবৃন্দসহ প্রমুখ।

এসময় সম্পুর্ণ সামরিক রীতিতে সংক্ষিপ্ত শোভাযাত্রার মাধ্যমে নবাগত জোন অধিনায়ক লে. কর্ণেল তারিকুল হাকিম পিএসসি সহ সামরিক বিভিন্ন পদস্থ কর্মকর্তা ও বিজিবি সদস্যরা ফুল দিয়ে বিদায়ী অধিনায়ককে সংবর্ধনা জানান। এর আগে জোন সদর দপ্তরে আয়োজিত বিদায় অনুষ্ঠানে বিদায় উপলক্ষ্যে প্রীতিভোজের আয়োজন করা হয়।  বিদায়ী অধিনায়ক লে. কর্ণেল মোঃ কামরুজ্জামান জি জোন অঞ্চলে উন্নয়ন ও শান্তি প্রতিষ্ঠায়  পূর্বেও ন্যায় সকলের কাছে সহযোগিতা কামনা করে বলেন, সম্মিলিত প্রচেষ্টায় অত্র অঞ্চলের শান্তি বজায় রাখতে হবে।