খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদগুইমারাপাহাড়ের সংবাদমাটিরাঙ্গাশিরোনামস্লাইড নিউজ

গুইমারা রিজিয়ন কমান্ডার মাটিরাঙ্গায় ঢেউটিন, চাল ও নগদ অর্থ বিতরণ করলেন

অন্তর মাহমুদ,মাটিরাঙ্গা: গুইমারা  রিজিয়ন কমান্ডার  ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম সাজেদুল ইসলাম মাটিরাঙ্গায় অসহায় গরীব ও দুস্থ্যদেও মাঝে ঢেউটিন, চাল ও নগদ অর্থ বিতরণ  করেন। ৬ সেপ্টেম্বর ৩০ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী মাটিরাঙ্গা জোন আয়োজিত নবাগত রিজিয়ন কমান্ডারের মতবিনিময় সভায় শেষে এ সহায়তা প্রদান করেন।

এর আগে মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্ণেল রাইসুল ইসলাম’র সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতাকালে ২৪ আর্টিলারী ব্রিগেড গুইমারা রিজিয়নের নবাগত কমান্ডার  ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম সাজেদুল ইসলাম বলেন, অবৈধ অস্ত্রধারী ও দুষ্কৃতিকারীদের কোন ছাড় নাই মন্তব্য করে পার্বত্যাঞ্চলের বিভিন্ন সাম্প্রদায়ের মধ্যে পারস্পরিক সু-সম্পর্ক ও আস্থা তৈরির মাধ্যমে চলমান সমস্যা সমাধান করতে হবে। পার্বত্যাঞ্চলের সমস্যা কোন সামরিক সমস্যা নয়, এই সমস্যার সমাধান রাজনৈতিক ভাবেই করতে হবে উল্লেখ করে খারাপ কাজের মূল উৎপাটনে সেনাবাহিনী ও সিভিল প্রশাসন ঐক্যবদ্ধ ভাবে কাজ করলেই পার্বত্যঞ্চলের শান্তি, সম্প্রীতি বজায়ের কাংঙ্খিত লক্ষ্য অর্জন সম্ভব হবে বলেও মন্তব্য করেন।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল হোসেন, মাটিরাঙ্গা মহিলা কলেজ অধ্যক্ষ কেফায়েত উল্লাহ,মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিরন জয় ত্রিপুরা প্রমুখ।

উপস্থিত ছিলেন,মাটিরাঙ্গা জোনের উপ-অধিনায়ক মেজর ইমরাউল কায়েস ইমরুল, জোন সিকিউরিটি অফিসার মেজর মাজহারুল ইসলাম,ক্যাপ্টেন ইফতেখার রিয়াদ ও মাটিরাঙ্গা পৌর মেয়র মোঃ শামছুল হক, সাবেক মেয়র আবু ইউসুফ চৌধুরী সহ বিভিন্ন জনপ্রতিনিধি,হেডম্যান,কার্বারী,আমন্ত্রিত অতিথিবৃন্দ।