খাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদবান্দরবান সংবাদরাঙ্গামাটি সংবাদলক্ষ্মীছড়ি

লক্ষ্মীছড়িতে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল অনুর্ধ্ব-১৭ উদ্বোধন

স্টাফ রিপোর্টার: সারা দেশের মতো লক্ষ্মীছড়ি উপজেলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান  গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ্ব-১৭ উদ্বোধন করা হয়েছে। লক্ষ্মীছড়ি উপজেলা নির্বাহী অফিসার জাহিদ ইকবাল ১০ সেপ্টেম্বর সোমবার বিকাল সাড়ে ৩টায় এ টুর্নামেন্ট’র উদ্বোধন করেন।

এ সময় উপজেলা ভাইস চেয়ারম্যান অংগ্য প্রু মারমা, বেবি রানী বসু, মাধ্যমিক শিক্ষা অফিসার সারওয়ার ইউসুফ জামাল, উপজেলা কৃষি অফিসার মো: সফিকুল ইসলাম ভূইয়া উপস্থিত ছিলেন। উদ্বোধনী দিনে লক্ষ্মীছড়ি ও দুল্যাতলী ইউনিয়ন মাঠে নামে। এ খেলার মধ্য দিয়ে খেলোয়াড় বাছাইকেই প্রাধান্য দিয়েছে আয়োজকরা। ইউনিয়ন পর্যায়ে প্রতিযোগীতা শেষে ১৮ জনের একটি তালিকা প্রস্তুত করে জেলা পর্যায় খেলবে। এখান থেকেই পর্যায়ক্রমে চুড়ান্ত পর্বে খেলোয়াড় বাছাই করে নেয়া হবে। উদ্বোধনী ম্যাচে লক্ষ্মীছড়ি ইউনিয়ন ৭-১গোলে দুল্যাতলী ইউনিয়ন ফুটবল টীমকে হারায়।

উভয় দলের বেশ কয়েকজন আগামী পর্বে খেলার জন্য নির্বাচিত হয়েছেন বলে জানা গেছে। মঙ্গলবার খেলবে লক্ষ্মীছড়ি ইউনিয়ন ও বর্মাছড়ি ইউনিয়ন। ১২ সেপ্টেম্বর দুল্যাতলী ও বর্মাছড়ি ইউনিয়ন এবং সবশেষ ১৩ সেপ্টেম্বর পয়েন্ট তালিকায় শীর্ষে থাকা দু’দলের মধ্যে প্রতিদ্বন্ধিতা হবে।