খাগড়াছড়িতে ইউপিডিএফ-গণতান্ত্রিকের সংবাদ সম্মেলন, প্রসীত গ্রুপ ষড়যন্ত্র চালাচ্ছে

খাগড়াছড়ি প্রতিনিধি: রাঙামাটির নানিয়ারচর উপজেলা পরিষদ নির্বাচনের ফলাফল প্রশ্নবিদ্ধ করতে এবং হত্যা মামলার আসামী ও চাঁদাবাজদের রক্ষা করতে ইউপিডিএফ প্রসীত গ্রুপ ষড়যন্ত্র চালাচ্ছে বলে অভিযোগ তুলেছে ইউপিডিএফ-গণতান্ত্রিক। মঙ্গলবার দুপুরে খাগড়াছড়ি প্রেস ক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এসব অভিযোগ উত্থাপন করেন ইউপিডিএফ গণতান্ত্রিক কেন্দ্রীয় কমিটির তথ্য ও প্রচার সম্পাদক মিঠন চাকমা।

লিখিত বক্তব্যে অভিযোগ করে বলা হয়, গত ৯ সেপ্টেম্বর ঢাকার রিপোর্টাস ইউনিটির সম্মেলন কক্ষে নানিয়ারচর এলাকাবাসীর ব্যানারে যে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে সে ব্যাপারে এলাকাবাসী কিছু জানেন না। ইউপিডিএফ প্রসীত পক্ষের ওয়ারেন্টভুক্ত সন্ত্রাসীরা ঢাকায় ভুয়া ব্যানার ব্যবহার করে রাষ্ট্র ও জাতিসত্তা বিরোধী কার্যক্রম চালাচ্ছে।

মূলত, নানিয়ারচর উপজেলা পরিষদ নির্বাচনে হেরে গিয়ে রাষ্ট্র ও নির্বাচন সংশ্লিষ্ট এজেন্টদের প্রশ্নবিদ্ধ করতে এবং উপজেলা চেয়ারম্যান শক্তিমান চাকমা ও ইউপিডিএফ গণতান্ত্রিক’র প্রতিষ্ঠাতা সভাপতি তপন চাকমার হত্যাকারীদের রক্ষা করতে তারা এসব অপপ্রচার চালাচ্ছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে সরকারে প্রতি অনুরোধ জানানো হয় সংবাদ সম্মেলন থেকে। এসময় ইউপিডিএফ গণতান্ত্রিক কেন্দ্রীয় কমিটির সদস্য আলোকময় চাকমা উপস্থিত ছিলেন।

Read Previous

ইসলামপুর প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ

Read Next

লামায় ছেলের বিরুদ্ধে মা-বাবা’র মামলা