খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদরামগড়শিরোনামস্লাইড নিউজ

রামগড়ে প্রাইভেটকারে দুর্বৃত্তের আগুন, আহত ২

রামগড় প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার রামগড়ে দূর্বিত্তের দেয়া আগুনে পুড়ে ছাই হয়ে গেছে একটি প্রাইভেটকার, এ ঘটনায় চালকসহ আহত দুজনকে রামগড় উপজেলা স্বাস্থ্যে কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, গাড়ির চালক রামগড় পৌরসভার গর্জনতলী এলাকার সিএনজি চালক মোঃ নজরুল ইসলামের ছেলে ও পার্বত্য বাঙ্গালী ছাত্রপরিষদের রামগড় শাখার সদস্য সচিব মোঃ রায়হান (২৫), একই সংগঠনের মাটিরাঙ্গা পৌর শাখার আহবায়ক মোঃ জালালসহ (ময়মনসিংহ ক ০২-০১১৮) একটি প্রাইভেটকার যোগে মাটিরাঙ্গা থেকে ফেনীর উদ্দ্যেশ্য রওনা করে।

পথিমধ্যে রামগড় উপজেলার তৈছালাস্থ বনবিথী এলাকায় মুখোশধারী ৬-৭ জন অজ্ঞাত সন্ত্রাসী গাড়ির গতিরোধ করলে চালক রায়হান গাড়ি থামায়, এসময় সন্ত্রাসীরা গাড়িতে থাকা চালকসহ দুজনকে গাড়ি থেকে টেনে হিচড়ে নামিয়ে লাঠি দিয়ে ব্যাপক মারধর করে ও গাড়িতে একপ্রকার পাউডার ছিটিয়ে তাতে আগুন ধরিয়ে দেয়।

 এসময় আহত দুজন দৌড়ে সামনের দিকে পালাতে থাকে ও একপর্যায়ে রামগড় থেকে আসা সিএনজি গাড়ির সামনে গিয়ে মাটিতে পড়ে যায়, গাড়িতে থাকা লোকজন তাৎক্ষনিক তাদের উদ্ধার করে রামগড় হাসপাতালে প্রেরণ করে।খবর পেয়ে, ফায়ার সার্ভিস, পুলিশ ও বিজিবি সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নেভানোর চেষ্টা করে, কিন্তু ততক্ষনে পুরো গাড়ি পুড়ে ছাই হয়ে গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক মোঃ আব্দুল হান্নান জানান, কে বা কাহারা পুলিশের ন্যাশনাল সার্ভিস ৯৯৯ এ কল করে ঘটনাটি জানানোর পর আমরা জানতে পারি, ঘটনা জানার পরর আমরা দ্রুত ঘটনাস্থলে গিয়েছি এবং সরেজমিনে পরিদর্শন করেছি, তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে, এছাড়া বর্তমানে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে বলেও জানান তিনি।