খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমহালছড়িশিরোনামস্লাইড নিউজ

মহালছড়িতে প্রধান শিক্ষকের বিদায় সংবর্ধনা

মহালছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির মহালছড়ি উপজেলার সিঙ্গিনালা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দুই সহকারী শিক্ষকের  চলতি দায়িত্বে প্রধান শিক্ষকে পদায়িত হওয়ায় বিনয় কিশোর চাকমা ও চিংথৈউ মারমাকে অশ্রুসিক্ত নয়নে বিদায় সংবর্ধনা জানালেন সংশ্লিষ্ট বিদ্যালয়ের অভিভাবক, শিক্ষার্থী ও শিক্ষক মন্ডলী। ১৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে সদ্য চলতি দায়িত্বপ্রাপ্ত হাজাছড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মংশিনু মারমা’র সঞ্চালনায় এসএমসি কমিটির সভাপতি মংরে মারমা’র সভাপতিত্বে বক্তব্য রাখেন, সহকারী শিক্ষক ঝনু মারমা, বিদায়ী শিক্ষক বিনয় কিশোর চাকমা, প্রধান শিক্ষক হ্লাথুই কার্বারী, অভিভাবকের পক্ষে মিল্টন চাকমা ও উগ্য মারমা ওরফে পাইন্দেমং।

এ সময় অভিভাবক, শিক্ষক মন্ডলী ও এসএমসি কমিটির সদস্যগণ উপস্থিত ছিলেন। বিদায়ী শিক্ষকদের ফুল ও দীর্ঘ সময় ধরে শিক্ষকতার পেশায় অক্লান্ত পরিশ্রমের অবদান স্বরূপ সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।
উল্লেখ্য, সরকারী নীতিমালা অনুযায়ী শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা যাচাই করে জৈষ্ঠ শিক্ষক হিসেবে গণশিক্ষা মন্ত্রণালয় হতে মহালছড়ি উপজেলায় ২৪ জন সহকারী শিক্ষককে প্রধান শিক্ষক পদে চলতি দায়িত্ব দিয়ে প্রত্যেককে নিজ নিজ স্কুল থেকে অন্যত্র বদলী করা হয়।