খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমহালছড়িশিরোনামস্লাইড নিউজ

মহালছড়িতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে আসবাবপত্র বিতরণ

মহালছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির মহালছড়ি উপজেলার মাইসছড়ি ইউনিয়ন পরিষদ এর উদ্যেগে ৩টি শিক্ষাপ্রতিষ্ঠানে আসবাবপত্র বিতরণ করা হয়েছে।

১৩ সেপ্টেম্বর সাড়ে ১১টায় মাইসছড়ি ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে আসবাবপত্র বিতরণ অনুষ্ঠানে মাইসছড়ি ইউপি চেয়ারম্যান সাজাই মারমা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহালছড়ি উপজেলা নির্বাহী অফিসার তামান্না নাসরিন উর্মি। এ সময় সংশ্লিষ্ট ইউপি সদস্যগণ ও ৩ শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ উপস্থিত ছিলেন। যে শিক্ষাপ্রতিষ্ঠান গুলোতে আসবাবপত্র বিতরণ করা হয়েছে সেগুলো হচ্ছে, লেমুছড়ি শান্তিপুর বেসরকারী প্রাথমিক বিদ্যালয়, মাইসছড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয় ও লেমুছড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়। আসবাবপত্রের মধ্যে, হাইবেঞ্চ, ল’বেঞ্চ, সেক্রেটারী টেবিল, চেয়ার, আলমিরা।

আসবাব পত্র বিতরণ অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে প্রধান অতিথি তামান্না নাসরিন উর্মি ও সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান সাজাই মারমা বলেন, শিক্ষার মানোন্নয়নে বর্তমান সরকার বিভিন্ন কর্মসূচী গ্রহন করে যাচ্ছে। এরই ধারাবাহিকতা বজায় রাখতে ২০১৭-১৮ অর্থবছরের এলজিএসপি-৩ (বিবিজি)’র আওতায় দুর্গম ও পিছিয়ে পড়া শিক্ষাপ্রতিষ্ঠানকে আসবাবপত্র বিতরণ করা হয়েছে। শিক্ষার মান বৃদ্ধিতে শিক্ষকদের আরো মনোযোগী হওয়ার আহবান জানান বক্তারা।