খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমহালছড়িশিরোনামস্লাইড নিউজ

উন্নয়ন বোর্ড চেয়ারম্যান মহালছড়ি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ পরিদর্শন করলেন

মহালছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির মহালছড়িতে একমাত্র টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ পরিদর্শন করেছেন পার্বত্যচট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা এনডিসি। ১৮ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় মহালছড়ির একমাত্র টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ পরিদর্শন করেন এবং প্রতিষ্ঠান পরিচালনা কমিটি ও শিক্ষক মন্ডলীরা বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন।

এ সময় সফর সঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড এর নির্বাহী কর্মকর্তা তরুণ কান্তি ঘোষ। আরো উপস্থিত ছিলেন মহালছড়ি উপজেলা নির্বাহী অফিসার তামান্না নাসরিন উর্মি, সংশ্লিষ্ঠ প্রতিষ্ঠান পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান ক্যাচিংমিং চৌধুরী, মহালছড়ি থানার অফিসার ইনচার্জ নূরে আলম ফকির, সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের অধ্যক্ষ চাইথোয়াই মারমা, মুক্তিযোদ্ধা এ কে এম হুমায়ূন কবির। এ ছাড়াও প্রতিষ্ঠানের সকল শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

পার্বত্যচট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী পর্যায়ক্রমে দেশের সব উপজেলায় একটি করে টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ স্থাপন করা হবে। আগামী অর্থবছরে একাডেমিক ভবণ নির্মাণ করার আশ^াস প্রদান করেন তিনি।