ক্রীড়াখাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদগুইমারাপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

জেলা পর্যায়ে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে গুইমারা ফাইনালে

স্টাফ রিপোর্টার: দেশব্যাপী প্রথম বারের মত শুরু হওয়া উপজেলা পর্যায়ের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে অনুষ্ঠিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনূর্ধ্ব-১৭ পর জেলা পর্যায়ে খাগড়াছড়ি স্টেডিয়াম শুরু হয়েছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ্ব-১৭। টুনামেন্টে খাগড়াছড়ি’র ৯টি উপজেলার ৯টি দল সহ মোট ১০টি দল অংশগ্রহণ করছে। গত ১৮সেপ্টেম্বর প্রথম রাউন্ডের খেলায় নবসৃষ্ট গুইমারা উপজেলা একাদশের খেলোয়াড়রা টুর্নামেন্টে দূর্দান্ত পারফমেন্স দেখিয়ে জেলার বৃহত্তর উপজেলা মাটিরাঙ্গা একাদশকে হারিয়ে ৩-২গোলে হারিয়ে সেমিফাইনালের টিকেট জিতে নেয়।

সেমি ফাইনাল নিশ্চিত করায় প্রবল মনোবল, আত্ম বিশ্বাস নিয়ে গুইমারা উপজেলা একাদশ প্রথম সেমি-ফাইনালে প্রাচীনতম উপজেলা রামগড় উপজেলা একাদশকে ৩-০গোলে পরাজিত করে ফাইনাল ম্যাচে জায়গা করে নেয়। খেলার প্রথমার্ধে গুইমারা একাদশের খেলোয়াড় কংক্য মারমা গোল করে খেলার ব্যবধান ১-০তে বাড়িয়ে দেয়। দ্বিতীয়ার্ধে উশৈইচিং চৌধুরী ও মংথুইপ্রু মারমা আরো ২টি গোল করে গুইমারা উপজেলা একাদশকে ৩-০ গোলে ফাইনাল নিশ্চিত করলেও রামগড় উপজেলা একাদশ গোল ছাড়াই মাঠ ছাড়ে। সেমিফাইনালের দ্বিতীয় ম্যাচে খাগড়াছড়ি সদর উপজেলা একাদশকে হারিয়ে খাগড়াছড়ি পৌরসভা একাদশ ফাইনাল নিশ্চিত করে। ২২সেপ্টেম্বর শনিবার বেলা-৩টায় খাগড়াছড়ি স্টেডিয়ামে ফাইনাল ম্যাচে গুইমারা উপজেলা একাদশ খাগড়াছড়ি পৌরসভা একাদশের মুখোমুখী হবে।

গুইমারা উপজেলা নির্বাহী অফিসার পঙ্কজ বড়ুয়া, গুইমারা সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেমং মারমা নতুন উপজেলা হিসেবে ফাইনাল ম্যাচ নিশ্চিত করায় গুইমারা উপজেলা একাদশের টীম ম্যানেজার আমির হোসেন, কোচ মিল্টন বড়ুয়াসহ খেলোয়াড় ও সংশ্লিষ্ট সকলকে আন্তরিক অভিনন্দন ও ফাইনালে ভাল করার জন্য শুভ কামনা জানিয়েছেন।