নানিয়ারচরপাহাড়ের সংবাদরাঙ্গামাটি সংবাদশিরোনামস্লাইড নিউজ

নানিয়ারচরে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২

টাফ রিপোর্টার: রাঙ্গামাটির নানিয়ারচরে বেতছড়ি-মহালছড়ি সীমান্তবর্তী রামসুপারী পাড়া এলাকায় শ্যামল কান্তি চাকমা ওরফে সুমন্ত (৩৫) এবং যুদ্ধ মোহন চাকমা ওরফে আকর্ষণ (৪২) সন্ত্রাসীদের গুলিতে নিহত হয়েছে বলে জানা গেছে। তবে এ নিহতের ঘটনায় একে অপরের দোষারোপ করছে। নিহতের দায় কেউ স্বীকার করেনি।
জানা যায়, নিহত মোহন চাকমা রাম সুপারীপাড়ার মৃত জয় কুমার চাকমার ছেলে এবং শ্যামল কান্তি নানিয়ারচর সদর ইউনিয়নের সোনারাম কার্বারী পাড়ার আদুরি পেদা চাকমার ছেলে। গত মধ্যরাতে শুক্রবার (২২ সেপ্টেম্বর) এই ঘটনা ঘটে।

গ্রামবাসী জানান, সুমন্ত চাকমা ও আকর্ষণ চাকমা এক সময় জেএসএস (এম এন লারমা) সংস্কার গ্রুপে ছিলো। তারা সম্প্রতি ইউপিডিএফএ যোগ দেয়। গত মধ্যরাতে রাম সুপারী পাড়ায় সুমন্ত চাকমা ও আকর্ষণ চাকমা অবস্থান করছে জানতে পেরে একদল দুর্বৃত্তরা সেখানে সুমতির ঘর ঘেরাও করে এবং দুইজনের উপর গুলি করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলে দুইজনই মারা যায়।

নানিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুল লতিফ জানান, গতরাতে রামহরি পাড়ায় সশস্ত্র হামলায় দুইজন ইউপিডিএফ কর্মী মারা গেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছে।

ইউপিডিএফ এ ঘটনার জন্য সংস্কারবাদী জেএসএস এম এন লারমা দলকে দায়ী করেছে। তবে জে এস এস (এম এন লারমা) এই ঘটনায় তাদের জড়িত থাকার কথা অস্বিকার করেছে।