খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদরামগড়শিরোনামস্লাইড নিউজ

রামগড়ে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

রামগড় প্রতিনিধি : খাগড়াছড়ি রামগড় উপজেলার পাতাছড়া ইউনিয়নের কলাবাড়িতে অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

জানা গেছে, রামগড়-জালিয়াপাড়া সড়কের পাশের পানির ড্রেন নির্মাণকারী কয়েকজন শ্রমিক শুক্রবার জুমার নামাজ শেষে রাস্তার পাশে বসে দুপুরের খাবার খান।

এদের মধ্যে পানছড়ি উপজেলার মধ্যেনগর গ্রামের মোঃ আব্দুল কুদ্দুসের ছেলে মোঃ শফিকুল ইসলাম (২৩) খাবার শেষে পায়খানা করার জন্য একটু দূরে জঙ্গলে পাহাড়ী টিলার ধারে যাওয়ারপর অদ্ভুদ একটা গন্ধ পান এবং মাছির ভনভন আওয়াজ শুনে কৌতুহলবশত সামনে এগিয়ে গিয়ে লাশটি দেখতে পান।

পরে সহকর্মীদের সহায়তায় পুলিশকে জানালে প্রথমে তাৎক্ষনিক নাকাপা পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই মহিউদ্দিনের নেতৃত্বে পুলিশের একটি দল গিয়ে লাশ সনাক্ত করে এবং পরে রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক মোঃ আব্দুল হান্নানের নেতৃত্বে পুলিশের আরেকটি দল, ৪৩ বিজিবির টহল দল ও সিন্দুকছড়ির জোনের সেনা সদস্যরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেক মোঃ আব্দুল হান্নান জানান, উদ্ধারকৃত লাশটির মুখমন্ডল প্রায় ৬০ ভাগ গলে যাওয়ায় প্রাথমিক ভাবে লাশের সুরতহাল করা সম্ভব হয়নি। এছাড়া লাশটি মুসলিম নাকি উপজাতীয় তাও বলা যাচ্ছেনা, ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে। তবে ধারণা করা হচ্ছে লাশটি অন্তত ৫-৭ দিন আগের।

ঘটনাটি রামগড় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সৈয়দ মোঃ ফরহাদ ঘটনাস্থল পরিদর্শন করেন।