খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদদীঘিনালাপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

দীঘিনালায় ত্রিপুরা স্টুডেন্টস ফোরামের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও বই বিতরণ

দীঘিনালা প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার দীঘিনালা উপজেলায় ত্রিপুরা স্টুডেন্টস ফোরামের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও বই বিতরণ করা হয়েছে।

২২ সেপ্টেম্বর শনিবার উপজেলা শিল্পকলা একাডেমীতে দীঘিনালা উপজেলায় ত্রিপুরা স্টুডেন্টস ফোরামের (টিএসএফ) উদ্যোগে এসএসসি ও এইচএসসি পাশ শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান ও বই বিতরণ এবং ত্রিপুরা স্টুডেন্টস ফোরামের ১৩ কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান (প্রতিমন্ত্রী) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি। তিনি বলেন, নিজের ভাগ্য পরিবর্তন করতে পারলে জাতিগোষ্ঠী ও দেশের পরিবর্তন আনা সম্ভব বলে মন্তব্য করে শিক্ষা ছাড়া দেশ ও জাতি কখনো উন্নয়নের দিকে যেতে পারে না। তাই দেশ ও জাতিকে উন্নয়নের দিকে নিয়ে যেতে হলে শিক্ষার প্রতি আরও মনযোগী হওয়ার আহবান জানান তিনি।

দীঘিনালা উপজেলা ত্রিপুরা স্টুডেন্টস ফোরামের সভাপতি অমিতা ত্রিপুরার সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, দীঘিনালা জোনের অধিনায় লেফটেন্যান্ট কর্ণেল ফেরদৌস জিয়াউদ্দিন মাহমুদ, দীঘিনালা উপজেলা পরিষদ চেয়ারম্যান নব কমল চাকমা, ত্রিপুরা স্টুডেন্টস ফোরামের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি বিপুল ত্রিপুরা বাচ্চু, দীঘিনালা প্রেসক্লার‘র সভাপতি জাহাঙ্গীর আলম রাজু, দীঘিনালা থানার অফিসার্স ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম, অবসর প্রাপ্ত শিক্ষক বিশিষ্ট শিক্ষাবিদ নলেন্দ্র লাল ত্রিপুরা, উপজেলা স্টুডেন্টস ফোরামের নেতা বিপ্লব ত্রিপুরা, কোয়েল ত্রিপুরা, কেসি ত্রিপুরা, মিলন ত্রিপুরা প্রমূখ। আলোচনা সভা শেষে কৃতি শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ করা হয়।