খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমানিকছড়িশিরোনামস্লাইড নিউজ

মানিকছড়িতে ‘৪র্থ উন্নয়ন মেলা’ উদ্বোধন

মানিকছড়ি(খাগড়াছড়ি) প্রতিনিধি: দেশ ব্যাপি একযোগে অনুষ্টিত‘৪র্থ উন্নয়ন মেলা’র আয়োজন উপলক্ষে মানিকছড়ি উপজেলা প্রশাসন ব্যাপক আয়োজনে মেলার আনুষ্ঠানিকতা শুরু করেন।

জানা গেছে, ডিজিটাল বাংলাদেশের উন্নয়ন কর্মকান্ড তৃণমূলে তুলে ধরতে সারাদেশে ‘উন্নয়নের অভিযাত্রায় অদম্য বাংলাদেশ’ এ প্রতিপাদ্যে ৪-৬ অক্টোবর তিন দিন ব্যাপি‘৪র্থ উন্নয়ন মেলা’ বাস্তবায়নের অংশ হিসেবে মানিকছড়ি উপজেলা প্রশাসন উপজেলা টাউন হল চত্বরে এ মেলার আয়োজন করেন। এতে উপজেলা সকল সরকারী দপ্তর, শিক্ষাপ্রতিষ্ঠান ও বেসরকারী প্রতিষ্ঠানের উদ্যোগে প্রায় অর্ধশত স্টলে দেশব্যাপি সরকারের বাস্তবায়িত এবং চলমান উন্নয়ন কর্মকান্ডের খন্ডিতচিত্র তুলে ধরা হয়েছে।

৪ অক্টোবর সকাল ৯টায় ‘উন্নয়ন শোভাযাত্রা’ উপলক্ষে উপজেলা চেয়ারম্যান ম্রাগ্য মারমা,ইউএনও তামান্না মাহমুদ,সহকারি কমিশনার(ভূমি) রুবাইয়া আফরোজ ,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. নোমান মিয়া,ভাইস চেয়ারম্যান রাহেলা আক্তার, ইউপি চেয়ারম্যান মো. শফিকুর রহমান ফারুক,প্রধান শিক্ষক মো. আতিউল ইসলাম,দিলীপ কুমার দেবসহ সকল দপ্তর প্রধান,শিক্ষক, সাংবাদিক ও সুশীল ব্যক্তিবর্গের উপস্থিতিতে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রা শেষে অতিথিরা ফিটা কেটে মেলা উদ্বোধন করেন। উদ্বোধন শেষে তাঁরা স্টল পরিদর্শনে যান। এদিকে সকাল সাড়ে ১০টায় শিশু-কিশোরদের নিয়ে অনুষ্টিত হয় রচনা ও চিত্রাংকণ প্রতিযোগিতা।