খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমহালছড়িশিরোনামস্লাইড নিউজ

মা’র সাথে অভিমান করে মহালছড়িতে কিশোরীর আত্মহত্যা

মহালছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির মহালছড়িতে গলায় ফাঁস দিয়ে এক কিশোরীর মৃত্যু হয়েছে। মৃত কিশোরী মহালছড়ি সদরের আঠারো পরিবার গ্রামের বাবুল মিয়ার কন্যা নুর নাহার আক্তার (১৭)। ৪ অক্টোবর বৃহস্পতিবার সকাল আনুমানিক ৭ টার দিকে নিজ বাড়ির পাশের একটি পরিত্যক্ত ঘরের মাচার সাথে গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় কিশোরীকে উদ্ধার করা হয়।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, স্থানীয় নার্সারী পাড়া গ্রামের এক ছেলের সাথে নুর নাহার আক্তারের প্রেমের সম্পর্কের কারণে নিয়মিত মোবাইলে কথা হতো। বিষয়টি নুরনাহারের পরিবার মেনে নিতে না পারায় নুর নাহার প্রায় সময় কথা বলতো। সেদিন রাত ১০ টার দিকে নুরনাহার লুকিয়ে মোবাইলে কথা বলার সময় তাঁর মায়ের হাতে ধরা পড়ে। এরপর তার মা তাকে বকুনি দিয়ে এবং মোবাইল কেড়ে নেয়। এরপর পরিবারের সদস্যরা সবাই ঘুমিয়ে পড়লে কিশোরী নুরনাহার তার মায়ের উপড় অভিমান করে গলায় ফাঁস দেয়।

এ বিষয়ে মহালছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরে আলম ফকির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মোবাইলে কথা বলাতে মায়ের বকাবকি সহ্য করতে না পেরে অভিমান করে কিশোরী নুর নাহার আত্মহত্যা করতে পারে। থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।