খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদলক্ষ্মীছড়িশিরোনামস্লাইড নিউজ

লক্ষ্মীছড়িতে জাতীয় উন্নয়ন মেলা শুরু

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় ৩ দিন ব্যাপি ৪র্থ উন্নয়ন মেলা শুরু হয়েছে। দেশের উন্নয়নের চিত্র জনগণের কাছে তুলে ধরতেই এ উন্নয়ন মেলার মূল উদ্দেশ্য। ৪ অক্টোবর বৃহস্পতিবার থেকে উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত এ উন্নয়ন মেলা চলবে শনিবার পর্যন্ত। গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারা দেশের একযোগে মেলার উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর উন্নয়ন মেলার টেলি কনফারেন্স উপলক্ষে সকালে প্রদর্শনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার জাহিদ ইকবাল, উপজেলা ভাইস চেয়ারম্যান অংগ্য প্রু মারমা, বেবি রানী বসু, থানার অফিসার্স ইনচার্জ আ: জব্বার। এছাড়াও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা,জনপ্রতিনিধি, সরকার দলীয় রাজনৈতিক নেতৃবর্গ, গণ্যমান্য ব্যক্তিগন উপস্থিত ছিলেন।

পরে অতিথিবন্দরা মেলার বিভিন্ন ষ্টল ঘুরে দেখেন। সবশেষে বিকেলে আয়োজন করা হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। উপজেলা শিল্পকলা একাডেমীর ক্ষুদে শিল্পীরা গান ও নৃত্য পরিবেশেন করেন। আগামী শনিবার বিকেলে অতিথি শিল্পীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান, আলোচনা সভা ও সেরা স্টল নির্বাচিতদের পুরস্কার বিতরণের মধ্য দিয়ে সমাপ্তি হবে এ উন্নয়ন মেলার। উক্ত অনুষ্ঠানে লক্ষ্মীছড়ি জোন কমান্ডার লে: কর্ণেল মো: মিজানুর রহমান, পিএসসি,জি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে বলে আয়োজকরা এ প্রতিনিধিকে জানিয়েছেন।