খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমাটিরাঙ্গাশিরোনামস্লাইড নিউজ

স্বপ্ন, সম্ভাবনা ও উন্নয়নের আরেক নাম শেখ হাসিনা -কুজেন্দ্র লাল ত্রিপুরা

খাগড়াছড়ি প্রতিনিধি: স্বপ্ন, সম্ভাবনা, উত্তরণ আর উন্নয়নের আরেক নাম শেখ হাসিনা। যার হাত ধরেই দেশের প্রতিটি সেক্টরে অপ্রতিরোধ্য উন্নয়ন সাধিতে হয়েছে মন্তব্যে করে খাগড়াছড়ির সাংসদ ও শরনার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেছেন, আগামীতে এ উন্নয়ন অব্যাহত রাখতে হলে নৌকা মার্কায় ভোট দিতে হবে। নৌকা বর্তমানে দেশের আপামর জনতার মার্কা, যতদিন শেখ হাসিনা ক্ষমতায় থাকবে ততদিন দেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত থাকবে। গতকাল বিকেলে খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত উন্নয়ন মেলা ২০১৮ এর উদ্ভোধন ও মেলার স্টল পরিদর্শন শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বিভীষন কান্তি দাশ’র সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন পার্বত্য জেলা পরিষদ সদস্য খগেনশ্বর ত্রিপুরা, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার রইছ উদ্দিন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও পৌর মেয়র শামসুল হক, মটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জাকির হোসেন, সদর ইউপি চেয়ারম্যান হিরণজয় ত্রিপুরা প্রমুখ।

এবারের মেলায় বন বিভাগ, প্রকৌশল, কৃষি, প্রকল্প বিভাগ, হর্টিকালচার, প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষা অফিস, থানা পুলিশ এবং উপজেলার সবকটি ইউনিয়ন পরিষদসহ বিভিন্ন সরকারী-বেসরকারি দপ্তর তাদের পন্য ও গবেষনা এবং অর্জনসমূহ প্রদর্শন করছে। এর আগে ফিতা কেটে, বেলুন ও শান্তির পায়রা উড়িয়ে ৩ দিন ব্যাপী মেলার উদ্ভোধন করেন সাংসদ।