পাহাড়ের সংবাদবান্দরবান সংবাদলামাস্লাইড নিউজ

লামায় পুরষ্কার বিতরণের মধ্যেদিয়ে ৪র্থ উন্নয়ন মেলা সম্পন্ন

লামা (বান্দরবান) প্রতিনিধি: “উন্নয়নের অভিযাত্রায় অদম্য বাংলাদেশ” স্লোগানকে প্রতিপাদ্য করে বান্দরবানের লামায় বিপুল উৎসাহ ও উদ্দীপনার মধ্যেদিয়ে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরনের মধ্যেদিয়ে ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা সম্পন্ন হয়েছে।

গতকাল বুধবার সারা দেশের সাথে লামা উপজেলা পরিষদের উদ্যোগে আয়োজিত উন্নয়নমেলা টাউনহলে এ মেলার অনুষ্ঠিত হয়। মেলায় সরকারী বেসরকারি ৪৪ টি স্টল স্থাপিত হয়। তিনদিনের প্রদর্শিত স্টলগুলোর সার্বিক উপস্থাপনা ও কর্মকান্ডের ওপর বিচারকের বিচারে উপজেলা কৃষিসম্প্রসারণ বিভাগ প্রথম, প্রাণীসম্পদ বিভাগ দ্বিতীয় ও একটি বাড়ি একটি খামার তৃতীয় হয়।

উপজেলা নির্বাহী অফিসার নুর-এ-জান্নাত রুমীর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে উপজেরা চেয়ারম্যান থোয়াইনু অং চৌধুরী প্রধান অতিথি, জেলা পরিষদ সদ¯্র মোস্তফা জামাল, সাবজোন কমান্ডার মেজর মোয়াজ্জেম, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মাহমুদুল হক, পুলিশ পরিদর্শক আপ্পেলা রাজু নাহা, কৃষি অফিসার নুরেআলম, প্রাণীসম্পদ অফিসার ডাঃ জুয়েল মজুমদার, মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ মাহাবুবুর রহমান বিশেষ অতিথি ছিলেন। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, সাবেক পৌর মেয়র তাজুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা অফিসার মোস্তাফিজুর রহমান ভুঁইয়া ও প্রেসক্লাব সভাপতি প্রিয়দর্শী বড়ুয়া প্রমুখ। সবশেষে স্থানীয় শিল্ফীদের পরিবেশনায় অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংষ্কৃতিক অনুষ্ঠান।