চট্টগ্রাম সংবাদরাঙ্গুনিয়াস্লাইড নিউজ

রাজস্থলীতে উন্নয়ন মেলা সম্পন্ন

রাঙ্গুনিয়া প্রতিনিধি: রাজস্থলী উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত ৩দিন ব্যাপী ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা ২০১৮ বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে। গতকাল শনিবার উপজেলা চত্ত্বরে সমাপনি অনুষ্ঠানে মেলায় অংশগ্রহণকারী সরকারি বেসরকারি ৩৩টি স্টলের মধ্য থেকে সেরা স্টল, পর্যায়ক্রমে ২য় ও ৩য় ও শ্রেষ্ঠ সেবা মূলক প্রতিষ্ঠান হিসেবে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয় এবং সেরা সেবামূলক প্রতিষ্ঠান ৫টি নির্বাচিত করা হয়।

নির্বাচিতদের মধ্যে পুরস্কার বিতরণ করেন রাজস্থলী উপজেলা পরিষদের চেয়ারম্যান উথিনসিন মারাম, উপজেলা নির্বাহী অফিসার মোঃ মুশফিকুর রহমান। এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা, উপজেলা আওয়ামীলীগের সভাপতি উবাচ মারমা, এমপি প্রতিনিধি সুভাষ চন্দ্র তঞ্চঙ্গ্যা বাচ্চু, মহিলা এমপি প্রতিনিধি লংবতি ত্রিপুরা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রুইহলাঅং মারমা, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আবুল কালাম আজাদ, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মোফাজ্জল হোসেন, কৃষি কর্মকর্তা হাসিবুল হাসান, যুব উন্নয়ন কর্মকর্তা সুবিনয় চাকমা, উপজেলা ওসি এলএসডি নাঈম ভূইয়া, একটি বাড়ী একটি খামার প্রকল্পের উপজেলা সমন্বয়ক লুনা চাকমা, ইউপি চেয়ারম্যান সুশান্ত প্রসাদ তঞ্চঙ্গ্যা, উথান মারমা, ঞোমং মারমাসহ সরকারি কর্মকর্তা, শিক্ষা প্রতিষ্ঠান প্রধান, সাংবাদিক, ইসলামিক ফাউন্ডেশনের শিক্ষকবৃন্দ ও এলাকার বিশিষ্ট জনরা উপস্থিত ছিলেন।

পুুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ^ দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। এই দেশ এখন স্বল্পন্নোত দেশ হতে উত্তরণে আর বেশি দেড়ি নেই। খাদ্য, শিক্ষা, স্বাস্থ্য, বিদ্যুৎ, যোগাযোগ সর্বক্ষেত্রে দেশ এখন সয়ংসম্পূর্ণ হতে চলছে। দেশের অর্থে বৃহত পদ্মা সেতু নির্মান হচ্ছে। এদিকে মেলা উপলক্ষে র‌্যাপেল ড্র’র আয়োজন করায় মেলায় দর্শক সমাগত বৃদ্ধি পেয়েছে।