খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদলক্ষ্মীছড়িশিরোনামস্লাইড নিউজ

পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে লক্ষ্মীছড়িতে উন্নয়ন মেলা সম্পন্ন

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীছড়ি উপজেলায় ৩ দিন ব্যাপি ৪র্থ উন্নয়ন মেলা সম্পন্ন হয়েছে। ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তৃণমূলে তুলে ধরতে সরকারের পক্ষ হতে সারাদেশে ‘উন্নয়নের অভিযাত্রায় অদম্য বাংলাদেশ’ এ প্রতিপাদ্য এর আলোকে ৪ অক্টোবর থেকে শুরু হয়ে ৬ অক্টোবর পর্যন্ত তিন দিনব্যাপী ‘৪র্থ জাতীয় উন্নয়ন মেলার’ আয়োজন করে লক্ষ্মীছড়ি উপজেলা প্রশাসন।

উপজেলা কমিউনিটি সেন্টার চত্বরে এ মেলার আয়োজন করা হয়। সমাপনী দিনে বিকেলে লক্ষ্মীছড়ি জোন কমান্ডার লে: কর্ণেল মো: মিজানুর রহমান মিজান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সেরা স্টল প্রদর্শন আয়োজকদের মাঝে পুরস্কার বিতরণ করেন। ‘একটি বাড়ি একটি খামার প্রকল্প’ সেরা স্টল হিসেবে প্রথম স্থান অর্জন করেন।

এ সময় লক্ষ্মীছড়ি উপজেলা নির্বাহী অফিসার জাহিদ ইকবাল, উপজেলা ভাইস চেয়ারম্যান অংগ্য প্রু মারমা, বেবি রানী বসুসহ স্থানীয় জনপ্রতিনিধি, গণ্যমান্য ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে উপজেলা শিল্পকলা একাডেমীর উদ্যোগে স্থানীয় ও অতিথি শিল্পীদের পরিবেশনায় মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সাংস্কৃতিক অনুুষ্ঠান শেষে জোন কমান্ডার লে: কর্ণেল মো: মিজানুর রহমান উপজেলা শিল্পকলা একাডেমীকে ১০ হাজার টাকা এবং লক্ষ্মীছড়ি সংগীত বিদ্যালয়ের শিক্ষক দো অং মারমাকে অতিথিদের উদ্দেশ্যে গান পরিবেশেনের জন্য আরো ৫হাজার টাকা উপহার প্রদান করেন।