ক্রীড়াখাগড়াছড়ি সংবাদপানছড়িপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

কৃতী ফুটবলার আনুচিং, আনাই এবং মনিকা লাল সবুজ পতাকার প্রতিনিধিত্ব করছে- জুয়েল চাকমা

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য ও তরুণ আওয়ামীলীগ নেতা জুয়েল চাকমা বলেছেন, সারা দেশের মতো পাহাড়ের ক্রীড়া ও সংস্কৃতি বিকাশে বর্তমান সরকারের কোনই বিকল্প নেই। জাতীয় কিশোরী ফুটবল দলের তিন কৃতী ফুটবলার আনুচিং, আনাই এবং মনিকা পৃথিবীর দেশে দেশে লাল সবুজের পতাকার প্রতিনিধিত্ব করছে। জেলা পরিষদের পক্ষ থেকে তাঁদের বসতঘর নির্মাণ করে দেয়া হয়েছে। ভবিষ্যতেও যারাই ভালো করবেন তাদেরকেও একইভাবে পুরস্কৃত করা হবে। তিনি রোববার বিকেলে পানছড়ি উপজেলার বিভিন্ন শিক্ষা, সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠানে হারমোনিয়াম, তবলা, ক্রীড়া ও স্কাউট সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তৃতাকালে এসব কথা বলেন।

পানছড়ি বাজার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের হল রুমে ১৫টি ও খাগড়াছড়ি সদরের ভাইবোনছড়া ইউনিয়নের মারমা উন্নয়ন সংস্থায় ৮টি প্রতিষ্ঠানে এই সামগ্রী গুলো বিতরণ করা হয়। অনুষ্ঠানে এ সময় আরো বক্তব্য রাখেন জেলা পরিষদ সদস্য সতীশ চন্দ্র চাকমা, পানছড়ি সদর ইউনিয়নের চেয়ারম্যান নাজির হোসেন, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ন সম্পাদক আজহার হীরা, সাংবাদিক প্রদীপ চৌধুরী, পানছড়ি ক্রীড়া সংন্থার সা: সম্পাদক মো. শাহাজাহান কবির সাজু, জেলা ক্রীড়া সংস্থা’র কোষাধ্যক্ষ ক্যহ্লাচিং চৌধুরী, পানছড়ি বাজার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিপাশা সরকার এবং মহালছড়ি উপজেলা ক্রীড়া সংস্থা’র সা: সম্পাদক রোকন মিয়া।

সভায় অন্যান্য বক্তারা বলেন, বর্তমান সরকার শিক্ষা ও সাংস্কৃতি বিকাশের জন্য কাজ করে যাচ্ছেন। তারই ধারাবাহিকতাই এই সামগ্রী গুলো বিতরণ। শিক্ষা ও সাংকৃতিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য আগামীতে অবশ্যই নৌকায় ভোট দিতে হবে তাহলে দেশ আরো এগিয়ে যাবে।