দীঘিনালায় মঞ্জু চাকমা হত্যার ঘটনায় আটক ২

স্টাফ রিপোর্টার: দীঘিনালায় জেএসএস (এমএন লারমা) সদস্য মঞ্জু চাকমা হত্যাকাণ্ডের ঘটনায় ২ সন্দেহভাজন আসামিকে আটক করার খবর পাওয়া গেছে। আইন-শৃঙ্খলা বাহিনী বুধবার বিকালে রাঙামাটি শহরের রিজার্ভ বাজার এলাকার আবাসিক হোটেল থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, দীঘিনালা শিমুলতলির বাসিন্দা জ্ঞ্যান জ্যোতি চাকমার ছেলে পূন্য চাকমা (২৫), একই এলাকার সন্দি বিকাশ চাকমা ছেলে মহারত চাকমা (২৮)।

সূত্র জানায়, গত ০৮ অক্টোবর দীঘিনালায় জেএসএস (এমএন লারমা) সদস্য মঞ্জু চাকমাকে গুলি করে হত্যার করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে হত্যাকারীরা রাঙামাটি জেলার লংগদুর উপজেলার গাউছপুর এলাকার বাসিন্দা সিরাজুল ইসলাম (৪০) এবং হারুন মিয়ার (২৮) বাড়িতে হত্যায় ব্যবহৃত অস্ত্র রেখে যায় এবং তাদের মোবাইল নম্বর নিয়ে যায়। পরে তাদের অস্ত্রটি রাঙামাটি রিজার্ভ বাজারে পৌঁছে দেওয়ার কথা বলে। সিরাজুল ইসলাম ও হারুন মিয়া সন্ত্রাসীদেরকে রিজার্ভ বাজার আবাসিক হোটেল হামিদে আসতে বললে, পরে সেখানে তারা উপস্থিত হলে গোপন সংবাদের ভিত্তিতে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাদের আটক করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাঙামাটি কোতয়ালী থানার অফিসার্স আনিচার্জ মীর জাহিদুল হক সাংবাদিকদের জানান, রিজার্ভ বাজার একটি আবাসিক হোটেল থেকে ২জনকে আটক করা হয়েছে। তারা খাগড়াছড়ি দীঘিনালার একটি হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত বলে জানা গেছে। আটককৃতদের জিজ্ঞাসাবাদ করে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে বলে জানায় তিনি। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাদের লংগদু নিয়ে গেছে। তাদের কাছ থেকে কি কি অস্ত্র উদ্ধার করা হয়েছে তা তাৎক্ষনিক জানানো হয়নি।

Read Previous

রাঙ্গুনিয়ায় ১৫৩টি পূজা মন্ডপে দূর্গোৎসব, প্রতীমা তৈরীর কাজ শেষ

Read Next

২১ আস্ট গ্রেনেড হামলা মামলার রায়ে খাগড়াছড়িতে আনন্দ মিছিল