খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপানছড়িপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

পানছড়িতে ভিক্ষুক পূর্ণবাসন কর্মসূচির আওতায় সহায়তা প্রদান

পানছড়ি প্রতিনিধি: ভিক্ষুক পূর্ণবাসন ও বিকল্প কর্মসংস্থান কর্মসূচীর আওতায় ভিক্ষুকদের মাঝে বাছুর, আর্থিক পুঁজি, সামাজিক নিরাপত্তা ভাতা কার্ড এবং পানছড়ি বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে সরকারী ঢেউ টিন, নগদ অর্থ বিতরণ করেছে খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলা প্রশাসন। ১৩ই অক্টোবর শনিবার দুপুর উপজেলা পরিষদ প্রাঙ্গনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আবুল হাশেম এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলার জেলা প্রশাসক মোঃ শহিদুল ইসলাম। উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্টিত সভায় আরো বক্তব্য রাখেন, সমাজ সেবা অধিদপ্তর খাগড়াছড়ির উপ-পরিচালক মনিরুল ইসলাম।

এসময় আরো উপস্থিত ছিলেন, ডিডিএলজি এটিএম কাউছার হোসেন, উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ লোকমান হোসেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ বাহার মিয়া, সাধারণ সম্পাদক জয়নাথ দেব, ৩নং পানছড়ি সদর ইউপি চেয়ারম্যান মোঃ নাজির হোসেন প্রমূখ।

আলোচনা সভা শেষে একটি বাড়ি একটি খামার প্রকল্পের তত্ববধান ও দূর্যোগ ও ত্রান মন্ত্রনালয়ের অর্থায়নে ভিক্ষুদের মাঝে নগদ ১ লাখ ৫৬হাজার টাকা, ২জনকে ১০হাজার টাকা করে আর্থিক পুঁজি, ১০টি ঘর নির্মাণ ৫৬ বান ঢেউ টিন এবং ২০জনের মাঝে গরুর বাছুর বিতরণ করা হয়।