খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপানছড়িপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

পানছড়িতে ইউএনও‘র বিদায় ও বরণ অনুষ্ঠান

পানছড়ি প্রতিনিধি: পানছড়ি উপজেলার সাংবাদিক বান্ধব উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আবুল হাশেম এর পদন্ততি জনিত কারণে বিদায় এবং নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ তৌহিদুল ইসলাম এর বরণ উপলক্ষে বিদায় ও বরণ সংর্বধনা অনুষ্টান রবিবার (১৪ই অক্টোবর) দুপুর ১২টায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্টিত হয়েছে। উপজেলা প্রশাসনের উদ্যেগে ও উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ লোকমান হোসেন এর সভাপতিত্বে সংর্বধনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের সদস্য সতীশ চন্দ্র চাকমা।

পুজগাং মুখ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সুলতান মাহমুদ এর পরিচালিত সভায় আরো বক্তব্য রাখেন, থানা অফিসার্স ইনচার্জ মোঃ নুরুল আলম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ বাহার মিয়া, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সুজিমিত্র চাকমা, সাবেক উপজেলা চেয়ারম্যান বকুল চন্দ্র চাকমা, বিএনপির সভাপতি মোঃ বেলাল হোসেন, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক সাধারণ সম্পাদক জয়নাথ দেব, মহিলা ভাইস চেয়ারম্যান রতœা তংচঙ্গা, ৩নং পানছড়ি সদর ইউপি চেয়ারম্যান মোঃ নাজির হোসেন, উল্টাছড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রফিকুল ইসলাম বাবুল, ২৪২নং পুজগাং মৌজার হেডম্যান সুইলাপ্রু চৌধুরী প্রমূখ।

প্রসঙ্গত, বর্তমান উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আবুল হাশেম পানছড়িতে যোগদানের পর থেকে কখনো নিজ উদ্যেগে কখনো সরকারী অর্থায়নে উপজেলার নিরীহ, অসহায়, গরীব, দুস্থ, ভিক্ষুকদের সাহায্য সহযোগী করে যাচ্ছে। এদের সহযোগীতা করার জন্য তিনি হাজির হন এসকল মানুষের বাড়ি, প্রত্যক্ষ করেন অসহায় মানুষ গুলোর দুঃখ দূর্দশা, মনোযোগ সহকারে শুনেন দুঃস্থ অসহাযদের বক্তব্য। এছাড়াও ইউএনও‘র হাত ধরে শুভা বর্ধন করেছে উপজেলা পরিষদ এলাকা, গড়েছেন মায়া কানন ও উপজেলা প্রশাসনের সেবা প্রার্থীদের বসার জন্য তৈয়ারী করেছেন মায়াকুঞ্জু। আলোচনা সভা শেষে উপজেলা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, ইউনিয়ন পরিষদ, ব্যাক্তি, সংগঠনের পক্ষ থেকে উপহার ও ক্রেস্ট দিয়ে পুরাতন ইউএনওকে বিদায় ও নবাগতকে স্বাগত জানিয়ে বরণ করে নেওয়া হয়।