খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপানছড়িপাহাড়ের সংবাদমাটিরাঙ্গাশিরোনামস্লাইড নিউজ

পূজা মন্ডপ পরিদর্শন করলেন যতীন্দ্র লাল ত্রিপুরা, ভোট চাইলেন নৌকার

খাগড়াছড়ি প্রতিনিধি: হিন্দু ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে মঙ্গলবার পানছড়ি ও মাটিরাঙ্গাসহ বিভিন্ন পূজা মন্ডপ পরিদশন করেলেন সাবেক এমপি ও টাক্সফোর্স সাবেক চেয়ারম্যান যতীন্দ্র লাল ত্রিপুরা।

এসময় তিনি বলেন, শেখ হাসিনার আমলে বাংলাদেশের মানুষ নিজ নিজ ধর্ম স্বাধীনভাবে পালন করতে পারছে, আগামীতে আওয়ামী লীগ ক্ষমতায় আসলে এই ধারা অব্যাহত থাকবে। ধর্ম যার যার, উৎসব সবার উল্লেখ করে যতীন্দ্র লাল ত্রিপুরা বলেন, পাহাড়ে সকল ধর্মের মানুষের মধ্যে শান্তিপূর্ণ সহাবস্থান বজায় রেখে বসবাস করতে হবে। উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে নৌকায় ভোট প্রার্থনা করেন যতীন্দ্র লাল ত্রিপুরা আরো বলেন, সারাদেশের ন্যায় পাহাড়ের জাতী গোষ্টির জীবন যাত্রার মান বৃদ্ধিসহ এদেশের উন্নয়নে নৌকার বিকল্প নেই মন্তব্য করেন। বিভিন্ন পুজা মন্ডপ পরিদর্শন কালে পুজা উদযাপন কমিটির হাতে নগদ অনুদান তুলে দেন যতীন্দ্র লাল ত্রিপুরা ও খাগড়াছড়ি পৌর মেয়র আলহাজ্ব মোঃ রফিকুল আলম।

পানছড়ি‘র সীমানা থেকে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আবু তাহের এর নেতৃত্বে ছাত্রলীগ ও যুবলীগের বিশাল মোটরসাইকেল শোভযাত্রার মধ্যে দিয়ে মেয়র রফিকুল আলম ও যতীন্দ্র লাল ত্রিপুরাকে অভিনন্দন জানিয়ে পুজা মন্ডন পরিদর্শনে যুক্ত হয়।

পুজা মন্ডপ পরিদর্শনকালে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পানছড়ি ডিগ্রী কলেজের অধ্যক্ষ সমীর দত্ত চাকমা, খাগড়াছড়ি পৌর মেয়র আলহাজ্ব মোঃ রফিকুল আলম, জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক হোসেন আহম্মদ চৌধুরী, জেলা শ্রমিকলীগের আহবায়ক নুর নবী, জেলা যুবলীগ নেতা বোরখান উদ্দিন, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হৃদয় মারমা, ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক স্বপন কুমার দে, পানছড়ি উপজেলা ছাত্রলীগের যুগ্ন-সম্পাদক মোঃ তোফাজ্জল হোসেন’সহ খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা সফরসঙ্গী ছিলেন।