মহালছড়িতে পূজামন্ডপে স্বাস্থ্যসেবা ক্যাম্প উদ্বোধন

মহালছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির মহালছড়িতে সনাতন ধম্বাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব সার্বজনীন দুর্গামহোৎসব এর পূজা মন্ডপ পরিদর্শন ও এ মহোৎসব উপলক্ষে সাধারণ রোগীদের মাঝে বিনামূল্যে চিকিৎসা ও ঔষূধ বিতরণ করা হয়। স্বাস্থ্যসেবা ক্যাম্প উদ্বোধন করেছেন খাগড়াছড়ি জেলা পরিষদ এর অন্যতম সদস্য জুয়েল চাকমা। ১৭ অক্টোবর বুধবার সকাল সাড়ে ১১ টায় মহালছড়ি শ্রী শ্রী দক্ষিণা কালি মন্দিরে পূজা মন্ডপ পরিদর্শন করার পর স্বাস্থ্যসেবা ক্যাম্প উদ্বোধন করা হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন, মহালছড়ি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মুহাম্মদ মিছবাহুল আলম, মহালছড়ি উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি নিলোৎপল খীসা, সাধারণ সম্পাদক ও মহালছড়ি সদর ইউপি চেয়ারম্যান রতন কুমার শীল, পূজা উদযাপন কমিটির সভাপতি বাবলু চৌধুরী, সাধারণ সম্পাদক সাগর চৌধুরী, উপজেলা আওয়ামীলীগ এর সহ সভাপতি চিন্তাহরণ শর্মা ও সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন।

এ সময় জুয়েল চাকমা বলেন, শেখ হাসিনার আমলে বাংলাদেশের মানুষ নিজ নিজ ধর্ম স্বাধীনভাবে পালন করতে পারছে, এই ধারা যাতে অব্যাহত থাকে সেজন্য নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য সকলের প্রতি আহবান জানান। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাণী “ধর্ম যার যার, উৎসব সবার” উল্লেখ করে জুয়েল চাকমা বলেন, পাহাড়ে সকল ধর্মের মানুষের মধ্যে শান্তিপূর্ণ সহাবস্থান বজায় রেখে বসবাস করতে হবে। উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে নৌকায় ভোট প্রার্থনা করেন তিনি। সারাদেশের ন্যায় পাহাড়ের জাতি গোষ্টির জীবন যাত্রার মান বৃদ্ধিসহ এদেশের উন্নয়নে নৌকার বিকল্প নেই মন্তব্য করেন জুয়েল চাকমা। বিভিন্ন পুজা মন্ডপ পরিদর্শন কালে পুজা উদযাপন কমিটির হাতে নগদ টাকার অনুদান প্রদান করেন জুয়েল চাকমা। সবাইকে আওয়ামীলীগ এর সাথে থেকে বর্তমান সরকারের হাতকে শক্তিশালী করার আহবান জানান।

Read Previous

মানিকছড়ি সরকারি কলেজ অধ্যক্ষের বিরুদ্ধে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ

Read Next

কংজরী চৌধুরী মহালছড়িতে পূজামন্ডপ পরিদর্শন করলেন