পাহাড়ের সংবাদবান্দরবান সংবাদলামাশিরোনামস্লাইড নিউজ

“ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার বিকল্প নেই”-বীর বাহাদুর

লামা(বান্দরবান) প্রতিনিধি: বান্দরবানের লামায় পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে উন্নয়নের অগ্রযাত্রা শুরু হয়েছে। শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ, বিদ্যুৎ, বয়স্কভাতা, বিধবাভাতা, মাতৃত্বকালীন ভাতা, মুক্তিযোদ্ধাভাতাসহ নানা উন্নয়নের বিবরন দিয়ে তা অব্যাহত রাখতে আসন্ন নির্বাচনে জননেত্রী শেখ হাসিনাকে আবারও বিজয়ী করার আহ্বান জানান। তিনি আরো বলেন, বিশ্ব খাদ্য কর্মসুচীর আর্থিক সহায়তায় মিড ডে মিল কর্মসুচীর মাধ্যমে শিক্ষার্থীদের শারিরীক ও মানসিক বিকাশের উদ্যোগ নিয়েছে সরকার। এ কর্মসূচির সাথে স্কুল ম্যানেজিং কমিটিকে সার্বিক সহায়তা করার জন্য তিনি আহ্বান জানান।

তিনি মঙ্গলবার নুনারবিল সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়ে “শেখ রাসেল ডিজিটাল ল্যাব ও মিড ডে মিল” কর্মসুচীর উদ্বোধনী অনুষ্ঠানে ছাত্র-শিক্ষক ও অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। একইদিন মন্ত্রী কুমারি রাঙ্গাঝিরি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মিড ডে মিল, লাইনঝিরি বৃটিশ আমেরিকান টোব্যাকোর চাষীদের মধ্যে শীতকালীন শাক-সব্জিরবীজ বিতরন, মধুঝিরিতে ১১ লাখ টাকা ব্যয়ে নির্মিত বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার, ২ কোটি টাকা ব্যয়ে নির্মিত লামা পৌর বাস টার্মিণাল ও সবশেষে সরই ইউনিয়নের হাসনাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মিড ডে মিলের উদ্বোধন করেন।

নুনারবিল সরকারি মডেল প্রাইমারী স্কুল পরিচালনা কমিটির সভাপতি ও পৌর মেয়র জহিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী সমাবেশে বিশেষ অতিথি ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ আবুল কালাম আজাদ, আঞ্চলিক পরিষদ সদস্য কাজল কান্তি দাশ, সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান মংক্যচিং মার্মা, জেলা পরিষদ সদস্য লক্ষীপদ দাশ, মোজাম্মেল হক বাহাদুর, টিংটিংম্যা, মোস্তফা জামাল, ফাতেমা পারুল ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোঃ ইসমাইল প্রমুখ।