খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদদীঘিনালাপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

উন্নয়নের অগ্রযাত্রায় বাংলাদেশ স্যাটেলাইট যুগে পদার্পণ করেছে -নব কমল চাকমা

মোঃ আল আমিন, দীঘিনালা: ‘পৃথিবীতে যতগুলো ভূ-উপগ্রহ স্যাটেলাইট উৎক্ষেপনকারী দেশ রয়েছে, সেসব দেশের তালিকায় বর্তমানে বাংলাদেশ যুক্ত হয়েছে। বর্তমান সরকার বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপনের মধ্যদিয়ে বাংলাদেশ সেই মর্যাদা অর্জন করেছে।

বুধবার দুপুরে দীঘিনালা উপজেলার উদাল বাগান উচ্চ বিদ্যালয়ে “সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ক প্যাকেজ প্রচার কার্যক্রমের আওতায় মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগ সমুহের ব্রান্ডিং, বিভিন্ন ক্ষেত্রে সরকারের অর্জিত সফলতা ও উন্নয়ন ভাবনা, টেকসই উন্নয়নের লক্ষ্যসমূহ (এসডিজি), ভিষনঃ ২০২১ এর লক্ষ্য ও অর্জনসমূহ ইত্যাদি বিষয় জনগনকে অবহিত ও সম্পৃক্তকরণের লক্ষ্যে” আলোচনা সভা ও চলচ্চিত্র প্রদর্শনী অনুষ্ঠানে, প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নব কমল চাকমা।

খাগড়ছড়ি জেলা তথ্য কর্মকর্তা বাপ্পী চক্রবর্তী’র সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, দীঘিনালা উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ কাশেম, দীঘিনালা প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম রাজু, দীঘিনালা ইউপি চেয়ারম্যান প্রজ্ঞান জ্যোতি চাকমা, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আনন্দ মোহন চাকমা, এবং প্রধান শিক্ষক দেবতরু চাকমা প্রমূখ।