দাবি আশ্বাসের ভিত্তিতে দীঘিনালায় সড়ক অবরোধ স্থগিত

দীঘিনালা প্রতিনিধি: খাগড়াছড়ির দীঘিনালা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ শহিদুল ইসলামের বদলির অাদেশ প্রত্যাহারের দাবিতে দীঘিনালায় আহুত সকাল সন্ধ্যা সড়ক অবরোধ প্রত্যাহার করা হয়েছে।

সড়ক অবরোধ প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করে দীঘিনালা সনাতন ছাত্র ও যুব পরিষদের নেতা জীবন চৌধুরী উজ্জল জানান, দীঘিনালাবাসীর দাবী বিবেচনায় প্রশাসনের আস্বাসের প্রেক্ষিতে সকাল সন্ধ্যা সড়ক অবরোধ স্থগিত করা হয়েছে।

এর আগে দীঘিনালা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ শহিদুল ইসলামের বদলীর আদেশ প্রত্যাহারেরর দাবীতে দীঘিনালার সর্বস্তরের সাধারণ জনগনের ব্যানারে আয়োজিত বিক্ষোভ মিছিল শেষে এ অবরোধের ডাক দেয়া হয়।

প্রসঙ্গত ২০১৭ সালের ২০ ফেব্রুয়ারি দীঘিনালা উপজেলা নির্বাহী কমকর্তা হিসেবে যোগদানের পর প্রায় দেড় বছরে তিনি প্রশাসক নয়, নিজেকে ‘দীঘিনালাবাসীর একজন’ হিসেবে প্রতিষ্ঠিত করেন। প্রশাসনিক কাজে নিজের কর্মদক্ষতার পরিচয় দিয়েছেন। দীঘিনালাবাসীর যেকোনো দুর্যোগে নিজেকে বিলিয়ে দিয়েছেন। জীবনের ঝুঁকি নিয়ে বন্যাদুর্গতদের পাশে দাঁড়িয়েছেন।

দায়িত্ব গ্রহণের দেড় বছর পর সোমবার (২৯ অক্টোবর) সন্ধ্যায় এক সরকারি আদেশে দীঘিনালার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ শহিদুল ইসলামকে কুমিল্লার চৌদ্দগ্রামে বদলি করা হয়। বিষয়টি জানাজানি হলে ফুঁসে ওঠে দীঘিনালার সর্বস্তরের জনগণ। ইউএনওর বদলী ঠেকাতে ‘ফেসবুক থেকে রাজপথে’ নেমে আসে দীঘিনালার সর্বস্তরের জনগণ।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post