খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদজাতীয় সংসদ নির্বাচনপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

খাগড়াছড়িতে সাংবাদিকদের সাথে জাতীয় পার্টি ‘র মতবিনিময়, প্রার্থী দেয়ার ঘোষণা

এস. এম. ইউছুফ আলী, খাগড়াছড়ি: খাগড়াছড়ি শহরে আবস্থিত টং রেস্তোরার সম্মেলন কক্ষে সাংবাদিকদের সাথে আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভার আয়োজন করে খাগড়াছড়ি জেলা জাতীয় পার্টি।

১ নভেম্বর বৃহস্পতিবার রাতে খাগড়াছড়ি জেলা জাতীয় পার্টির সদস্য সচিব ইঞ্জি: খোরশেদ আলমের সঞ্চালনায় এ মতবিনিময় শুরু হয়। শুরুতে সঞ্চালক বলেন খাগড়াছড়িতে জাতীয় পার্টি’র মনোনীত প্রার্থী একজন, তিনি হলেন জাতীয় পার্টি’র প্রেসিডিয়াম সদস্য সোলাইমান আলম শেঠ। সোলাইমান আলম শেঠ তার বক্তব্যে বলেন, তিনি এর আগেও এ আসনে নির্বাচন করেছেন, এবারও এ আসনে নিবার্চন করবেন। বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি বলেন আমি এ আসনে জোট থেকে মনোনয়ন চাইবো, যদি জোট আমাকে মনোনয়ন দেয় তবে আমি জোট প্রার্থী হিসাবে নির্বাচন করব। তবে জোট থেকে মনোনয়ন না পেলে জাতীয় পার্টি থেকে নির্বাচন করব, এমনকি প্রয়োজন হলে স্বতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচন করব। তিনি আরো বলেন, খাগড়াছড়িকে আমি ভলোবাসি, খাগড়াছড়ির জন্য ভালো কিছু করার ইচ্ছা আমার আছে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন খাগড়াছড়িকে পর্যটক বান্ধব করব, এখানকার বেকারত্ব দুর করার জন্য গার্মেন্টস এবং বিভিন্ন রকম ফ্যাক্টরি স্থাপন করব। তিনি এক প্রসঙ্গে বলেন, আমি যদি এবারো নির্বাচিত না হই তাতেও সমস্যা নেই, আগামীতে আবারও এ আসন থেকেই নির্বাচন করব। তবে আমি আশা করছি এবার খাগড়াছড়িবাসি আমাকে তাদের মূল্যবান ভোট দিয়ে নির্বাচন করবেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, জেলা জাতীয় পার্টি’র আহবায়ক অম্রিত লাল ত্রিপুরা, যুগ্ন-আহবায়ক শাহাজ উদ্দিন, মোঃ ফিরোজ আহমদ, মোঃ শহীদুল ইসলাম, মোঃ কাশেম, গুইমারা উপজেলা জাতীয় পার্টির সভাপতি মোঃ আমিনুল হক ও অন্যান্যরা।