খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদদীঘিনালাপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

দীঘিনালায় প্রতিপক্ষের গুলিতে নিহত সুভেন্টু চাকমা’র ময়না তদন্ত’র জন্য মর্গে

আল আমিন, দীঘিনালা: খাগড়াছড়ির দীঘিনালাায় প্রতিপক্ষের গুলিতে নিহত সুভেন্টু চাকমার লাশ উদ্ধার কওে ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি মর্গে পাঠানো হয়েছে। দীঘিনালা উপজেলার মেরুং ইউনিয়নের মনের মানুষ এলাকার বড়আদাম গ্রামে নিজ বাড়িতে এলাকায় নিহতের ঘটনা ঘটে। নিহত সুভেন্টু চাকমা (৩৮) একই এলাকার শান্তি কুমার চাকমার ছেলে ও নব্য গঠিত ইউপিডিএফ- গণতান্ত্রিক এর সদস্য।

ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) গণতান্ত্রিক’র কেন্দ্রীয় অর্থ সম্পাদক তমিজ চাকমা বিষয়টি নিশ্চিত করে জানান,‘ বৃহস্পতিবার ভোর রাতে এই ঘটনা ঘটেছে। সন্ত্রাসীরা এসময় সুভেন্টু চাকমা বাড়িতে এসে গুলি করে পালিয়ে যায়। এই ঘটনায় প্রসীত খীসার নেতৃত্বাধীন ইউপিডিএফকে দায়ী করেছেন তিনি। প্রসীত খীসার নেতৃত্বাধীন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) এর কেন্ত্রীয় সংগঠক মাইকেল চাকমা জানান,‘ঐ এলাকার আমাদের কোন সাংগঠনিক কার্যক্রম নেই। এই ঘটনার সাথে আমার কোনভাবেই জড়িত না। ’

দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) উত্তম চন্দ্র দেব জানান, ঘটনাস্থল অত্যন্ত দুর্গম হওয়া নিরাপত্তা বাহিনীসহ পুলিশের একটি দল লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছে এবং লাশ ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তার স্ত্রীর বরাত দিয়ে ওসি জানান, নিহত ব্যক্তি ইউপিডিএফ (গণতান্ত্রিক) এর সদস্য এবং ইউপিডিএফ’এর প্রসিত গ্রুপ দায়ি করেছে।