খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

দুর্নীতিকে চির বিদায় দেয়া হবে-খাগড়াছড়ি সিভিল সার্জন

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতাল থেকে দুর্নীতি চির বিদায় দেয়া হবে’ ঘোষণা দেন খাগড়াছড়ি পার্বত্য জেলার সিভিল সার্জন ডাঃ মোঃ শাহ আলম। সচেতন নাগরিক কমিটি (সনাক), খাগড়াছড়ির আয়োজনে মঙ্গলবার (৬নভেম্বর) অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি আজ এসব কথা বলেন। হাসপাতালের অনিয়ম, ত্রুটিগুলো ধরিয়ে দিয়ে জাতীয় সংসদে বিরোধী দলের মতো সনাক খাগড়াছড়ি ভূমিকা পালন করে বলে তিনি মন্তব্য করেন। হাসপাতালের সমস্যাগুলো চিহ্নিত করে গঠনমূলক সমালোচনার মাধ্যমে হাসপাতালের সেবার মান বৃদ্ধি করার জন্য তিনি সনাকসহ উপস্থিত সকলকে আহ্বান জানান। একই সাথে কথিত ডাক্তার/ফিজিওথেরাপিস্ট কামরুজ্জামানকে ধরতে মোবাইল কোর্ট ও সরকারী তৎপরতা চলমান আছে উল্লেখ করে তিনি এ বিষয়ে সনাক ও সুশীল সমাজকে এগিয়ে আসারও আহ্বান জানান।

খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালের সেবার মান উন্নয়নের লক্ষ্যে সচেতন নাগরিক কমিটি (সনাক), খাগড়াছড়ির নিয়মিত আয়োজনে হাসপাতালে সিভির সার্জন কার্যালয়ে দুপুর ১টায় সংগঠনটির সভাপতি প্রফেসর বোধিসত্ত্ব দেওয়ানের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন, হাসপাতালের আবাসিক কর্মকর্তা ডাঃ নয়নময় ত্রিপুরা ।
কর্মসূচির লক্ষ্য ও উদ্দেশ্য উল্লেখ করে স্বাগত বক্তব্য রাখেন, সনাক এর খাগড়াছড়ি জেলা কমিটির সদস্য সাংবাদিক মোঃ জহুরুল আলম।

এসময় আরো উপস্থিত ছিলেন হাসপাতালের স্বাস্থ্য শিক্ষাবিদ মিলি ত্রিপুরা, জুনিয়র কনসাল্টেন্ট ডাঃ জয়া চাকমা, ডাঃ সুবল জ্যোতি চাকমা ও ডাঃ আনুতোষ চাকমা, ওসিসি’র প্রোগ্রাম কর্মকর্তা মোঃ রেিবল বিশ^াসসহ হাসপাতালের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ এবং সনাক, খাগড়াছড়ির সদস্য লালসা চাকমা, অংসুই মারমা, অন্তরা তালুকদার, ইয়েস, টিআইবি প্রতিনিধিগন।