খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

খাগড়াছড়িতে ডিপ্লোমা কৃষিবিদ ইনস্টিটিউসন,বাংলাদেশ’র শপথ গ্রহন

এস. এম. ইউছুফ আলী, খাগড়াছড়ি:  খাগড়াছড়ি জেলা কৃষি সম্প্রসারণ উপ-পরিচালকের কার্যালয়ের প্রশিক্ষণ কক্ষে নবনির্বাচিত খাগড়াছড়ি জেলা নির্বাহী কমিটি ডিপ্লোমা কৃষিবিদ ইনস্টিটিসন, বাংলাদেশ এর সকলে শপথ গ্রহন করেন। শপথ বাক্য পাঠ করান ডিকেআইবি’র জেলা রিটার্নিং অফিসার  নাছির অাহম্মেদ।  ৮ নভেম্বর বৃহস্পতিবার এ শপথ বাক্য পাঠ করানো হয়।
শপথ গ্রহন আনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা পরিষদের সদস্য ও কৃষি বিষয়ক আহবায়ক এডভোকেট আশুতোষ চাকমা। তিনি প্রধান অতিথির বক্তব্যে বলেন ডিপ্লোমা কৃষিবিদরাই কৃষি ক্ষাতে উন্নয়নের জন্য অগ্রণীভূমিকা পালন করছে, কেননা তারা সরাসরী কৃষকের কাছে গিয়ে আধুনিক বিজ্ঞান সম্মত সকল প্রকার পরামর্শ ও সহায়তা প্রদান করার কারণে আজ কৃষিক্ষাতে ব্যাপক উন্নতি সাধিত হয়েছে। তিনি আরো বলেন বর্তমান সরকার আপনাদের প্রতি আন্তরিক তাই আজ আপনাদের বেতন দশম গ্রেডে উন্নিত করেছে, তাই আগামীতে আবারো এই সরকারকে বিজয়ী করার সার্বিক সহায়তা কামনা করেন।
উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক এস. এম. ইউছুফ আলী, নবনির্বাচিত সভাপতি উমা প্রসাদ বড়ুয়া, সহ-সভাপতি নীতি ভূষন চাকমা, সাধারণ সম্পাদক সুজন চাকমাসহ সকল সদস্যরা। সদ্যবিদায়ী সভাপতি জ্যোতি কিশোর বড়ুয়া এ আনুষ্ঠানে সভাপতিত্ব করেন।