খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদনির্বাচন বিবিধপাহাড়ের সংবাদমহালছড়িস্লাইড নিউজ

তফসিল ঘোষণার খবরে মহালছড়িতে আনন্দ মিছিল

মহালছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির মহালছড়িতে নির্বাচন কমিশন এর একাদশ জাতীয় নির্বাচনের তফসিল ঘোষণা করায় মহালছড়ি উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের উদ্যোগে এক আনন্দ মিছিল বের করা হয়।

৮ নভেম্বর বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭ টায় দলীয় নেতৃবৃন্দ ও বিভিন্ন পেশাজীবী মানুষের অংশগ্রহনের মধ্য দিয়ে আনন্দ মিছিলটি উপজেলা আওয়ামীলীগ এর কার্যালয় প্রাঙ্গণ থেকে শুরু হয়ে উপজেলা সদরের গুরুত্ব পূর্ণ সড়ক প্রদক্ষিন শেষে পূণরায় দলীয় কার্যালয় প্রাঙ্গণে এসে এক সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে মিছিল শেষ করা হয়। এ সময় বক্তব্য রাখেন, মহালছড়ি উপজেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক ও মহালছড়ি সদর ইউপি চেয়ারম্যান রতন কুমার শীল ও উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক মো: জসিম উদ্দিন প্রমূখ।

সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বলেন, আওয়ামীলীগ গণতন্ত্রে বিশ্বাসী। সে কারণে আওয়ামীলীগ নির্বাচনকে ভয় পায়না। যারা নির্বাচনকে ভয় পায় তারা নির্বাচন নিয়ে নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। সকল ষড়যন্ত্র মোকাবেলা করে যথাসময়ে একাদশ জাতীয় নির্বাচন এর তফসিল ঘোষণা করায় নির্বাচন কমিশনকে ধন্যবাদ জানান। বক্তারা আরো বলেন, সুষ্ঠ, অবাধ ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে জনগণের স্বত:স্ফুর্ত সমর্থনে আওয়ামীলীগ ক্ষমতায় যেতে চায়। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় এসে দেশের অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। এ উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আবারো নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানান বক্তারা।