খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদজাতীয় সংসদ নির্বাচননির্বাচন বিবিধপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

আওয়ামীলীগ থেকে মনোনয়ন ফরম নিলেন কুজেন্দ্রলাল ত্রিপুরা

স্টাফ রিপোর্টার : তফসিল ঘোষণার পর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে  ২৯৮, খাগড়াছড়ি সংসদীয় আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম ক্রয় করেছেন আভ্যন্তরীন উদ্বাস্তু ও ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

৯ নভেম্বর ক্রবার বেলা ৩টার দিকে ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ের নতুন ভবন থেকে কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি দলীয় নেতৃবৃন্দকে সাথে নিয়ে মনোনয়ন ফরম ক্রয় করেন।

এসময় খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদ সদস্য নির্মলেন্দু চৌধুরী, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কল্যান মিত্র বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদ সদস্য এ্যাড. আশুতোষ চাকমা, মো. আব্দুল জব্বার,, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো: রইচ উদ্দিন, জেলা আওয়ামীলীগ নেতা এম হুমায়ুন মোরশেদ খান, জেলা আয়ামীলীগের যুব বিষয়ক সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদ সদস্য মংসেপ্রু চৌধুরী অপু, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য পার্থ ত্রিপুরা জুয়েল, খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য খোকনেশ্বর ত্রিপুরা, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সুবাস চাকমা, লক্ষীছড়ি উপজেলা আ.লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য রেম্রাচাই চৌধুরী, জেলা যুবলীগের সভাপতি যতন কুমার ত্রিপুরাসহ বিভিন্ন উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে সংসদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের সংসদীয় বোর্ডের সভা আগামী রোববার বিকাল সাড়ে ৩টায় বঙ্গবন্ধু এভিনিউস্থ দলের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত হবে বলে সূত্রে জানা গেছে।