নিরপরাধীকে হয়রানি করা হবে না : মনিরুল

ঢাকা অফিস: নিরপরাধী কোনো ব্যক্তিকে হয়রানি করা হবে না বলে জানিয়েছেন পুলিশের কাউন্টার টেররিজমের প্রধান মনিরুল ইসলাম। রাজধানীর পল্টন এলাকায় গত বুধবার পুলিশের গাড়িতে আগুন লাগানোসহ নাশকতার ঘটনায় ভিডিও ফুটেজ দেখে অপরাধীদের শনাক্ত করা হচ্ছে উল্লেখ করে তিনি এ কথা বলেছেন । ১৬ নভেম্বর শুক্রবার রাজধানীর সিরডাপ মিলনায়তনে ডিবেট ফর ডেমোক্রসি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মনিরুল এ কথা বলেন।

মনিরুল ইসলাম আরো বলেন, পল্টনের নাশকতার ঘটনায় ভিডিও ফুটেজ দেখে সুনির্দিষ্টভাবে অপরাধীদের শনাক্ত করা হচ্ছে। এ ঘটনায় নিরপরাধী কাউকেই হয়রানি করা হবে না বলে জানান।

নির্বাচনকে কেন্দ্র করে অযথা কাউকে গ্রেপ্তার করা হবে না বলে মন্তব্য করে মনিরুল ইসলাম সকলের উদ্দেশ্যে বলেন, নির্বাচনের সময় ফৌজদারি অপরাধ না করলে এবং নির্বাচনী আচরণবিধি না ভাঙলে কোনো ব্যক্তিকে অযথা গ্রেপ্তার করা হবে না। তিনি বলেন, নির্বাচনের সময় জঙ্গি তৎপরতার আশঙ্কা নেই। তবে জঙ্গিবাদ যেন মাথাচাড়া না দিতে পারে, এ জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সতর্ক রয়েছে।

বুধবারের ঘটনায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসকে আসামি করে তিনটি মামলা করেছে পুলিশ। মামলায় অন্তত ৬৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার রাতে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায়কে গ্রেপ্তার করে পুলিশের গোয়েন্দা শাখা ডিবি।

Read Previous

গুইমারাতে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী কাবাডি খেলার ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত

Read Next

কমিশন চায় না নির্বাচন প্রশ্নবিদ্ধ হোক : ইসি কমিশনার