খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমানিকছড়িশিরোনামস্লাইড নিউজ

মানিকছড়িতে ছাত্রদলের সভাপতির উপর হামলার নিন্দা জানিয়েছে জেলা বিএনপি

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার মানিকছড়ি উপজেলা ছাত্রদলের সভাপতি মোঃ জাহাঙ্গীর হোসেনের উপর ‘যুবলীগের হামলার ঘটনায় খাগড়াছড়ি জেলা বিএনপি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে। খাগড়াছড়ি জেলা বিএনপির দপ্তর সম্পাদক মো. আবু তালেব স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

প্রেসবার্তায় অভিযোগ করা হয় ১৬ নভেম্বর শনিবার রাত আনুমানিক সাড়ে ১১ টার দিকে মানিকছড়ি উপজেলা ছাত্রদলের সভাপতি মো.জাহাঙ্গীর হোসেন নিজ এলাকা জিয়া নগর চা দোকানে বসে আলাপচারিতা অবস্থায় ৫নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মো. আলী, সহ-সভাপতি হাফিজুর রহমান ও সাধারণ সম্পাদক বেল্লাল হোসেন এর নেতৃত্বে ১০/১২ জন সন্ত্রাসী জাহাঙ্গীরকে মারধর করে টেনে হিচড়ে তাদের দলীয় অফিসে নিয়ে যায়। প্রচন্ড আহত অবস্থায় প্রশাসনের লোকজন তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়।

নির্বাচনী তফসিল ঘোষণার পরেও কোন কারণ ছাড়াই সন্ত্রাসীদের এহেন হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি ওয়াদুদ ভূইয়া সহ জেলার সকল নেতৃবৃন্দ উল্লেখিত সন্ত্রাসীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানানো হয়।