খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমানিকছড়িশিরোনামস্লাইড নিউজ

মানিকছড়িতে প্রনোদনা কর্মসূচির আওতায় কৃষকদের মাঝে স্যার, বীজ বিতরণ

মানিকছড়ি প্রতিনিধি: মানিকছড়ি উপজেলা চেয়ারম্যান ¤্রাগ্য মারমা বলেছেন, বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা অব্যহত রাখতে হলে অবশ্যই বর্তমান সরকারকে আবারও নির্বাচিত করতে হবে। বর্তমান সরকার কৃষি বান্ধব সরকার। বর্তমান সরকার ক্ষমতায় আসার পর দেশের কৃষি খাতেই নয় সব ক্ষেত্রেই উন্নয়ন সাধিত হয়েছে। উন্নয়নের এ ধারা বজায় রাখার জন্য আবারও নৌকা মার্কায় ভোট দিন। দেশ ও জাতির উন্নয়নে নৌকার বিকল্প কিছুই হতে পারেনা।

মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় উপজেলা কৃষি অফিসের আয়োজনে প্রনোদনা কর্মসূচির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে স্যার, বীজ ও বিভিন্ন উপকরণ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
উপ-সহকারী কৃষি কর্মকর্তা সৈয়দ মোহাম্মদ ফরিদ এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার তামান্না মাহমুদ। এসময়উপস্থিত ছিলেন ১নং মানিকছড়ি সদর ইউপি চেয়ারম্যান মো. শফিকুর রহমান ফারুক, উপজেলা উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা সুমন গুপ্ত, উপজেলা কৃষক লীগ সভাপতি মো. শাহ আলম, সদর ইউপি সদস্য মো. কামাল উদ্দিন প্রমূখ।

এসময় উপজেলার বিভিন্ন প্রত্যন্ত এলাকা থেকে আগত ২৪০ জনকে বিনামূল্যে উপকরণ বিতরণ করা হয়। এর মধ্যে ২০০ জন ভুট্টা চাষীদের মাঝে ২ কেজি করে বীজ, ২০ কেজি করে ডিএপি ও ১০ কেজি করে এমওপি স্যার ও ধানের বীজ ৫ কেজি করে ৪০ জনকে বিনামূল্যে বিতরণ করা হয়।