খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমানিকছড়িস্লাইড নিউজ

মানিকছড়িতে প্রমোশন অফ এগ্রো-ইকোলজি প্রকল্প-সিএইচটি’র সভা

আবদুল মান্নান: মানিকছড়ি কারিতাস,এগ্রোইকোলজি প্রকল্প কর্তৃক আয়োজিত প্রকল্পের বিভিন্ন উপকারভোগীদের সাথে সরকারী ও বেসরকারী বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তাদের মত বিনিময় সভা ২২ নভেম্বর অনুষ্টিত হয়। মাঠ কর্মকর্তা মো.সোলায়মান এর সঞ্চালনায় এবং ভাইস চেয়ারম্যান রাহেলা আক্তার এর সভাপতিত্বে অনুষ্টিত মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানিকছড়ি উপজেলা নির্বাহী অফিসার তামান্না মাহমুদ। বিশেষ অতিথি ছিলেন.উপজেলা কৃষি কর্মকর্তা মো. নাজমুল ইসলাম মজুমদার, প্রাণী সম্পদ কর্মকর্তা রনি কুমার দে প্রমূখ।

কারিতাস,এগ্রো-ইকোলজি প্রকল্পের মাঠ কর্মকর্তা মো.সোলায়মান এর সূচনা বক্তব্যের মধ্য দিয়ে অনুষ্টিত মত বিনিময় সভায় বক্তারা বলেন, বিভিন্ন এনজিও প্রতিষ্ঠান যে ভাবে গরীব কৃষকদের সহায়তা করে যাচ্ছে তার পাশাপাশি সরকারী বিভিন্ন কৃষি সম্প্রসারণ অফিস,মৎস্য অফিস ও প্রাণী সম্পদ অফিস থেকে ও অন্যান্য সেবাদানকারী প্রতিষ্ঠানকে সহযোগীতা করার ও বিভিন্ন কৃষি বিষয়ে প্রশিক্ষণ প্রদানের জন্য আহব্বান জানান।

উপজেলার সকল সেবাদানকারী প্রতিষ্ঠানের সাথে উপকারভোগীদের সুসর্ম্পক রেখে কাজ করার জন্য বলা হয়। তাছাড়া যে সহায়তা কৃষকদেরকে দেওয়া হয় তা যেন মাঠে ভাল ভাবে কাজ করেন এবং নিজেদের ও পরিবারের অর্থনৈতিক সচ্ছলতা বৃদ্ধি পায়। পরিশেষে সকলের সুস্বাস্থ্য কামনা করে সভা সমাপ্ত করা হয়।