চট্টগ্রাম সংবাদফটিকছড়িস্লাইড নিউজ

ফটিকছড়ির ইছাপুর বাদশা মিয়া চৌধুরী ডিগ্রি কলেজে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী পালিত

প্রেস বিজ্ঞপ্তি: অদ্য ০৩/১২/২০১৮ তারিখ সোমবার পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী(দরুদ) উদযাপন উপলক্ষে অধ্যক্ষ(ভারপ্রাপ্ত) উপাধ্যক্ষ মোহাম্মদ কলিম উল্লাহ চৌধুরীর সভাপতিত্বে কলেজ ক্যাম্পাসে হযরত মুহাম্মদ(দরুদ) এর জীবনী ও কর্মের উপর এক আলোচনা সভা ও ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজ গভর্ণিং বডির সভাপতি মোহাম্মদ সোলাইমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজ গভর্ণিং বডির বিদ্যোৎসাহী ও দাতা সদস্য জনাব মোহাম্মদ ইকবাল হোসেন চৌধুরী, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মাওলানা মোহাম্মদ জাফর উদ্দীন কামালী, আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজ গভর্ণিং বডির অভিভাবক সদস্য জনাব মোহাম্মদ আবুল কাশেম এবং জনাব মোহাম্মদ মফিজুর রহমান।

শিক্ষকমন্ডলী, ছাত্রছাত্রী ও  অভিভাবকবৃন্দের সম্মুখে হযরত মুহাম্মদ(দরুদ) এর জীবন ও কর্মের উপর বক্তারা কোরান ও হাদিসের আলোকে বক্তব্য প্রদান করেন। বক্তারা বলেন, সমাজ, এলাকা, দেশ ও বিশ্বে শান্তি ফিরিয়ে আনতে বিশ্বশান্তির অগ্রদূত রাহমাতুল্লিল আলামীন হযরত মুহাম্মদ (দরুদ) এর আদর্শ অনুসরন ও অনুকরণের কোন বিকল্প নাই। বক্তব্য শেষে দেশ ও বিশ্বের শান্তি কামনায় দোয়া করা হয় এবং সকলের মাঝে তাবরুক প্রদান করা হয়।