চট্টগ্রাম সংবাদজাতীয় সংসদ নির্বাচনফটিকছড়িশিরোনামস্লাইড নিউজ

ফটিকছড়িতে সৈয়দ সাইফুদ্দীন আহমদ মাইজভান্ডারী প্রচারণা শুরু

ফটিকছড়ি প্রতিনিধি: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-২ ফটিকছড়ি আসনে আনুষ্ঠানিক প্রচারনা শুরু করেছেন বাংলদেশ সুপ্রীম পার্টির চেয়ারম্যান ও ইসলামী ফ্রন্টের মনোনীত প্রার্থী( মোমবাতি প্রতীক) সৈয়দ সাইফুদ্দীন আহমদ মাইজভান্ডারী ।

বুধবার (১২ ডিসেম্বর) সকালে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে প্রথমে তার পিতা সৈয়দ মাঈনুদ্দিন আহমদ মাইজভান্ডারী, সৈয়দ আহমদ উল্লাহ মাইজ ভান্ডারী,গোলামুর রহমান মাইজভান্ডারী এবং সৈয়দ জিয়াউল হক মাইজভান্ডারীর মাজার জেয়ারতের মাধ্যমে প্রচারনা শুরু করেন। এর পর তিনি উপজেলার নানুপুরস্থ হযরত ইছাপুরী শাহ (রহঃ) ও সাবেক সাংসদ রফিকুল আনোয়ারের কবর জেয়ারত করেন ।

জেয়ারত শেষে তিনি নানুপুর বাজার, বিনাজুরি, চাড়ালিয়া হাট, ইসলামিয়া হাট, নয়াহাট, কাঞ্চনগর, বিবিরহাট বাজারসহ বিভিন্নস্থানে ব্যপক গনসংযোগ করেন।
গনসংযোগ কালে সৈয়দ সাইফুদ্দিন মাইজভান্ডারী এলাকার উন্নয়ন ও এলাকাবাসীর সেবা করার জন্য মোমবাতি মার্কায় ভোট কামনা করেন। এসময় তিনি বলেন ফটিকছড়িবাসি বার বার উন্নয়ন বঞ্চিত হয়েছে। অতীতে যারা নির্বাচিত হয়েছে তারা উপজেলার মানুষের ভাগ্যেন্নয়নে কাজ করেনাই। তিনি নির্বাচিত হলে ফটিকছড়িতে সমতার ভিত্তিতে উন্নয়ন কর্মকান্ড পরিচালিত করবেন বলে আশা প্রকাশ করেন।

এসময় উপস্থিত ছিলেন, ইসলামী ফ্রন্টের নেতা শহিদুল আলম আল হাদী, আলমগীর খান, দিদারুল আলম,হাফেজ মোহাম্মদ কবির হোসেন,মোহাম্মদ ওসমান,গাজী সালাউদ্দিনসহ ইসলামী ফ্রন্ট,যুবসেনা ও ছাত্রসেনার নেতৃবৃন্দ।